×

সারাদেশ

শেখ হাসিনার সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মার্চ ২০২৩, ১০:১৮ এএম

শেখ হাসিনার সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে

ছবি: ভোরের কাগজ

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ) রাত ৮টার দিকে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুকে ঘিরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময়ের সম্পাদক আরিফুর রহমান দোলন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিশুদের অধিকার আদায়ে সর্বদা সচেষ্ট ছিলেন। তিনি মনে করতেন আগামীতে সোনার বাংলাদেশ গড়তে আজই শিশু অগ্রণী ভূমিকা রাখবে।

সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে আরিফুর রহমান দোলন বলেন, বঙ্গবন্ধু দারিদ্র্যমুক্ত,সোনার বাংলাদেশ নির্মাণে স্বপ্ন দেখতেন। সেই স্বপ্ন বাস্তবে রূপ দিচ্ছে তার কন্যা জননেত্রী শেখ হাসিনা। শান্তিতে জীবন যাপন করতে হলে ও দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারও শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, বিএনপি জামাত শিবিরের সকল ষড়যন্ত্র মোকাবেলায় দলীয় কর্মকাণ্ড আরও বেগমান করে শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনার জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তাহলেই বিশ্বের মানচিত্রে নান্দনিক বাংলাদেশ হিসেবে পরিচিতি অর্জিত মর্যাদা অক্ষুন্ন থাকবে।

গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ আব্দুল আলীম সুজা।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হোসেন চুন্নু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষক লীগের আহ্বায়ক শেখ দেলোয়ার হোসেন, সদস্য সচিব খান আমিরুল ইসলাম, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুজা মিয়া প্রমুখ।

আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল সদস্যের আত্মার মাগফিরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ প্রার্থনা করা হয়। সবশেষে শুভশুভ শুভদিন বঙ্গবন্ধুর জন্মদিন এ শ্লোগানে আনন্দে মুখরিত হয়ে কেক কেটে জন্মদিন পালিত হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App