×

সারাদেশ

শ্বশুর বাড়িতে যাওয়ার পথে প্রাণ গেলো জামাইয়ের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মার্চ ২০২৩, ০২:৫৮ পিএম

শ্বশুর বাড়িতে যাওয়ার পথে প্রাণ গেলো জামাইয়ের

সুবেদ আলম। ফাইল ছবি

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুবেদ আলম (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (১০ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার গজনাইপুর ইউনিয়নের ফুলতলী বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুবেদ আলম (৩৫) উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের লালাপুর গ্রামের মৃত ইরফান উল্লাহ’র ছেলে। তিনি আওয়ামী যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন।

জানা যায়, গত রবিবার (৫ মার্চ) মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে বিয়ের আকদ সম্পন্ন হয় সুবেদ আলমের। কিছুদিন পর আনুষ্ঠানিক ভাবে নববধূকে ঘরে তোলার কথা ছিল। শুক্রবার বিকেলে মোটরসাইকেল যোগে শ্রীমঙ্গল শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন সুবেদ। পথিমধ্যে ফুলতলী বাজারে বিপরীত দিক থেকে আসা দ্রতগামী সুনামগঞ্জ এক্সপ্রেস পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়।

এসময় গুরুতর আহত হন মোটরসাইকেল আরোহী সুবেদ। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এসময় ১ ঘন্টা মহাসড়কের যান চলাচল বন্ধ ছিল। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে এবং দুর্ঘটনায় কবলিত বাস ও মোটরসাইকেলকে থানায় নিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টায় ওসমানি হাসপাতালে সুবেদ আলমের মৃত্যু হয়।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App