×

সারাদেশ

গাজীপুরে মায়ের লাশের পাশে কাঁদছিল অবুঝ শিশু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মার্চ ২০২৩, ০৮:৫১ এএম

গাজীপুরে মায়ের লাশের পাশে কাঁদছিল অবুঝ শিশু

ফাইল ছবি

গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী এলাকায় এক নারীকে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ এসেছে তার স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে ওই নারীর স্বামী পলাতক। গতকাল শুক্রবার (১০ মার্চ) দুপুর দেড়টার দিকে অবুঝ শিশুর পাশে থেকে পুলিশ ওই নারীর লাশ উদ্ধার করেছে।

এ সময় বিছানায় পড়ে ছিল মায়ের লাশ আর পাশে কাঁদছিল তার অবুঝ শিশু।

নিহত কল্পনা রানী বর্মণ (২৬) সুনামগঞ্জের তাহেরপুর থানার ইন্দ্রপুর গ্রামের দিনেশ চন্দ্র বর্মণের মেয়ে। তার স্বামীর নাম অঞ্জু বর্মণ। পুলিশের ধারনা, ওই নারীকে শ্বাসরোধে হত্যা করেছেন তার স্বামী। ঘরের দরজায় বাইরে থেকে তালা ঝুলানো ছিল। ভেতরে কাঁদছিল ছয় বছর বয়সী শিশু। পরে তালা ভেঙে ঘরের ভিতরে গিয়ে দেখা যায়, মায়ের লাশ পড়ে আছে বিছানায় আর পাশেই কাঁদছিল শিশুটি।

নিহত নারীর স্বজনরা জানায়, সুনামগঞ্জের তাহেরপুর থানার ইন্দ্রপুর গ্রামের দিনেশ চন্দ্র বর্মণের মেয়ে কল্পনা রানী বর্মণ স্বামীকে নিয়ে ২৫ ফেব্রুয়ারি কোনাবাড়ী আমবাগে তার বাবার ভাড়া বাসায় বেড়াতে আসেন। অনেক দিন ধরেই স্বামী–স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ ছিল। মেয়ে ও জামাতাকে বাসায় রেখে শুক্রবার সকাল ৭টার দিকে দিনেশ কাজে বের হন। এ সময় কল্পনা রানীর ছয় বছরের মেয়ে ঘুমচ্ছিলেন।

কোনাবাড়ী মেট্রো থানার উপ-পরিদর্শক শাখাওয়াত ইমতিয়াজ বলেন, দুপুর সোয়া ১২টার দিকে দিনেশ চন্দ্র বাসায় ফিরে দেখেন ঘরের দরজায় বাইরে থেকে তালা লাগানো, ভেতরে কল্পনা রানীর শিশু মেয়ে কান্নাকাটি করছে। পরে আশপাশের লোকজনকে নিয়ে দিনেশ শাবল দিয়ে তালা ভেঙে ঘরে প্রবেশ করে দেখতে পান, বিছানায় কল্পনার লাশ পড়ে আছে। খবর পেয়ে কোনাবাড়ী থানা- পুলিশ নিহত নারীর লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

তিনি জানান, কল্পনার আগেও একটি বিয়ে হয়েছিল। সেই স্বামী মারা যাওয়ার পর ১০ মাস আগে অঞ্জু বর্মণের সঙ্গে বিয়ে হয়। আগের সংসারের ছয় বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। পারিবারিক কলহের জেরে তার স্বামী তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। কল্পনার গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় নিহত নারীর বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। পলাতক স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App