×

সারাদেশ

মাদক মামলার ছিনিয়ে নেয়া দুই আসামি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মার্চ ২০২৩, ০৬:১১ পিএম

মাদক মামলার ছিনিয়ে নেয়া দুই আসামি গ্রেপ্তার

নোয়াখালী কবিরহাটে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের মারধর করে ছিনিয়ে নেয়া মাদক মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ মার্চ) সকাল ১১টায় হাতকড়াসহ আসামি মাইনুদ্দিনকে তার বাড়ি পাশের একটি বাগান থেকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে বুধবার রাত ৮টার দিকে আরেক আসামি মো. লিটনকে হাতকড়াসহ গ্রেফতার করে পুলিশ। তারা দুজন নরোত্তমপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ফরায়েজী বাজার এলাকার বাসিন্দা।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আবদুল হামিদ বলেন, গোপন তথ্যের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা ফরায়েজী বাজার এলাকায় অভিযান চালিয়ে ২৫০ গ্রাম গাঁজাসহ আসামি লিটন ও মাইনুদ্দিনকে আটক করে।

এ সময় আসামিদের স্বজনসহ সহযোগীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের ওপর আক্রমণ করে হাতকড়াসহ দুই আসামিকে ছিনিয়ে নিয়ে যান।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের উদ্ধার করে রাতভর অভিযান চালানো হয়। পরে দুই আসামিকে হাতকড়াসহ পৃথকস্থান থেকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মো. আবদুর রশিদ বাদী হয়ে দুটি মামলা করেছেন। এতে আসামি ছিনিয়ে নেওয়ার মামলায় গ্রেপ্তার দুজন ছাড়াও তাদের ৯ স্বজনের নামোল্লেখ করে আরও ৪২ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App