×

সারাদেশ

মানিকগঞ্জে দিনে-দুপুরে ১৫ লাখ টাকা ছিনতাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মার্চ ২০২৩, ০৫:৪৭ পিএম

মানিকগঞ্জে দিনে-দুপুরে ১৫ লাখ টাকা ছিনতাই

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জ-সিংগাইর আঞ্চলিক সড়কের নয়াকান্দি ব্রিজের কাছে বৃহস্পতিবার (৯ মার্চ) সকালে এক পেট্রোল পাম্পের মালিকের ১৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইজনের নামসহ ওই ব্যবসায়ী ৫/৬ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

মিতরা বাসস্ট্যান্ডের কাছে মিলস ফিলিং স্টেশনের মালিক সোহবার হোসেন জানান, পাম্পের তেল বিক্রয়ের ১৫ লাখ টাকা ব্যাংকে রাখার জন্য বৃহস্পতিবার সকালে তিনি মোটরসাইকেলযোগে মানিকগঞ্জ শহরের যাচ্ছিলেন।   মানিকগঞ্জ-সিংগাইর আঞ্চলিক সড়কের নয়াকান্দি ব্রিজের কাছে বেলা সাড়টার দিকে তিনটি মোটরসাইকেল করে ৫/৬ জন ছিনতাইকারী তার মোটরসাইকেলের গতিরোধ করে।

এরপর তাকে মারধর শুরু করে। এক পর্যায়ে সে মোটরসাইকেল থেকে পড়ে গেলে তার কাছে থাকা ১৫ লাখ টাকাসহ ব্যাগটি নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। এদের মধ্যে দুইজনকে তিনি চিনতে পেরেছেন। এরা হলো সদর উপজেলার বড় সরুন্ডী গ্রামের আ. রশিদের ছেলে মো. জিসান (২৩) ও একই গ্রামের মো. রহিজ উদ্দিনের ছেলে মো. রবিউল ইসলাম। মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, টাকা ছিনতাইয়ে ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ব্যবসায়ীর অভিযোগ আমলে নিয়ে আসামিদের গ্রেপ্তার ও ছিনতাই হওয়া টাকা উদ্ধারের চেষ্টা  চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App