×

সারাদেশ

চিরিরবন্দরে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে কলেজছাত্রীর মৃত্যু 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মার্চ ২০২৩, ০৬:২৭ পিএম

চিরিরবন্দরে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে কলেজছাত্রীর মৃত্যু 

ছবি: সংগৃহীত

দিনাজপুরে অসুস্থ দাদীকে চিকিৎসককে দেখাতে নিয়ে যাওয়ার পথে ঘাতক ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারালেন প্রীতি রানী রায় (২০) নামে এক কলেজ পড়ুয়া শিক্ষার্থী।

দূর্ঘটনাটি বুধবার ( ৮ মার্চ) সকাল আনুমানিক পৌনে ১১টায় চিরিরবন্দর উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের দশমাইল-সৈয়দপুর মহাসড়কের গুয়াতলী নামকস্থানে ঘটেছে।

নিহত প্রীতি রানী রায় দিনাজপুর সদর উপজেলার সুন্দরবন গ্রামের ড্রাইভারপাড়ার ছত্রমোহন রায়ের মেয়ে এবং দিনাজপুর সরকারি কলেজের অর্নাস দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

হাইওয়ে থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই সময় প্রীতি রানী তার অসুস্থ দাদী কিরনবালাকে সাথে নিয়ে রিকশা ভ্যানযোগে নতুন ভূষিরবন্দর থেকে চিরিরবন্দর উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের পুরাতন ভূষিরবন্দরে চিকিৎসকের নিকট আসছিল। এ সময় রিকশাভ্যানটি গুয়াতলী নামকস্থানে পৌঁছলে সৈয়দপুর থেকে দশমাইলগামী একটি ট্রাক রিকশাভ্যানটিকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রীতি রানীর মৃত্যু হয়।

দশমাইল হাইওয়ে থানার উপ পরিদর্শক সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আপত্তি না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাক ও ট্রাকের চালক আটক রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App