×

সারাদেশ

বছর না যেতেই আত্মহত্যা, স্বামী গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মার্চ ২০২৩, ০২:৪৫ পিএম

বছর না যেতেই আত্মহত্যা, স্বামী গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

ভালোবেসে বিয়ে করার পর বছর না যেতেই গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন মহুয়া মোহনা (১৮) নামের এক গৃহবধূ। নিহতের পরিবারের অভিযোগ, স্বামীর মানসিক নির্যাতনে মাত্র ১১ মাসের সংসার জীবনের ইতি টেনে মোহনা আত্মহননের পথ বেছে নেন।

নিহত মহুয়া মোহনা মানিকগঞ্জের সিংগাইর উপজেলার দক্ষিণ ধল্লা গ্রামের আঃ মুন্নাফের মেয়ে। মঙ্গলবার (৭ মার্চ) রাতে নিহতের বাবা বাদি হয়ে মহুয়ার স্বামী সোহান (২৫) তার চাচা লাবু ডাক্তার (৫৫) ও ফুফু সখিনাকে (৬৫) আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ সোহানকে গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তারকৃত সোহান পার্শ্ববর্তী ফোর্ডনগর ভোতা পাড়া গ্রামের লেবু মিয়ার পুত্র।

নিহতের পরিবার জানান, মহুয়া মোহনের বিয়ের পর থেকেই তাকে সোহান তার চাচা লাবু ডাক্তার ও ফুফু সখিনার কু-পরামর্শে মানসিক নির্যাতন করত। এ নির্যাতন সহ্য না করতে পেরে আত্মহত্যায় প্ররোচিত হয়ে গত সোমবার রাত সাড়ে ১০ টার দিকে স্বামীর বাড়ির পূর্ব ভিটার চৌচালা টিনের ঘরে আঁড়ার সঙ্গে ওড়না দিয়ে ফাঁস নিয়ে মারা যান।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলাম বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App