×

সারাদেশ

মেহেরপুরে ককটেল বিস্ফোরণে আহত ২ শিশু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:৩২ পিএম

মেহেরপুরে ককটেল বিস্ফোরণে আহত ২ শিশু

ছবি: ভোরের কাগজ

মেহেরপুর সদর থানা প্রাঙ্গণে কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে সাইদ হোসেন (১১) ও আজমীর হোসেন (১১) নামের শিশু আহত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে সদর থানা চত্বরে মসজিদের পাশে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসাপাতালে ভর্তি করার পর সাইদ হোসেনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। আহত সাইদ মেহেরপুর থানা পাড়ার নাসিমের ছেলে এবং আজমীর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের গোভীপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে।

আহতদের পারিবারিক সুত্রে জানা গেছে, মেহেরপুর সদর থানা প্রাঙ্গণে থানা মসজিদের পাশে লাল স্কসটেপ দিয়ে মোড়ানো একটি ককটেল পড়ে থাকতে দেখে। এ সময় সাইদ হোসেন ও আজমীর ককটেলটি নিয়ে খেলা শুরু করে। একপর্যায়ে সেটি বিস্ফোরণ ঘটলে দুজনই আহত হয়। আহত দুই শিশুকে উদ্ধার করে সদর থানা পুলিশ মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ভর্তি করে।

মেহেরপুর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার অমৃত সরকার জানান, বোমার আঘাতে দুই শিশু হাসপাতালে চিকিৎসা নিতে আসে। তাদের মধ্যে সাঈদের হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মইনুল ইসলাম জানান, থানা চত্বরের মধ্যে মসজিদের পাশে পরিত্যক্ত ককটেল নিয়ে খেলা করার সময় হঠাৎ বিস্ফোরণ হয়ে দু’জন আহত হয়। তবে ককটেল কোথায় থেকে এখানে এলো তার কোন উত্তর মেলেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App