×

সারাদেশ

দেশে ব্যাপক উন্নয়ন অব্যাহত রয়েছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৫৬ পিএম

দেশে ব্যাপক উন্নয়ন অব্যাহত রয়েছে

ছবি: ভোরের কাগজ

যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. নাসির উদ্দিন বলেছেন, বর্তমান সরকার আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ব্যাপক উন্নয়ন অব্যাহত রয়েছে। বর্তমান দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালে যশোরের ঝিকরগাছা উপজেলা পরিষদের মুক্তমঞ্চে স্বনির্ভরতার জন‍্য সহায়তা ২০২৩-২০২৪ চক্রের ভি, ডব্লিউ বি উপকারভোগী মহিলাদের মধ‍্যে কার্ড ও উপজেলা পর্যায়ে আইজিএ প্রকল্পের ১৭ তম ব‍্যাচের প্রশিক্ষণার্থীদের ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ডা. নাসির উদ্দিন আরো বলেন, দেশের অর্ধেকের বেশিরভাগ নারী আজ কর্মসংস্থানের সুযোগ পেয়েছে। বর্তমান সরকার অর্ধেকের বেশী নারী, আপনাদের স্বনির্ভরতার জন্য কাজ করা যাচ্ছে জননেত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে সেটা সম্ভব হয়েছে, যাদের জমি নেই জমি দিয়েছে, জমি আছে ঘর নেই ঘর দিয়ে ঘর করে বসবাসের ব্যবস্থা করে দিয়েছে, সুপেয় পানি পান করার জন্য ব্যবস্থা করা হয়েছে।

তিনি আরো বলেন, আগামীতে দেশের জনগণের আরও স্বনির্ভরতা ও স্বাবলম্বী করতে ও মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ দুর্নীতি ঠেকাতে এবং সোনার বাংলা গড়ার কারিগর নৌকা ও জননেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার একমাত্র বাংলার জনগণের ভরসা। শেখ হাসিনার হাতকে পুনরায় শক্তিশালী করতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

সভায় সভাপতিত্ব করেন ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) কেএম মামুনুর রশীদ। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিকরগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, উপজেলা প্রকৌশলী অদিদপ্তর কর্মকর্তা অন্তরা সরকারসহ উপজেলার ইউনিয়ন চেয়ারম্যান ও সকল স্তরের নেতারা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App