×

সারাদেশ

বাঁধভাঙা উচ্ছ্বাসে মেতেছিলেন ‘আলফাডাঙ্গা গ্রাজুয়েট অ্যাসোসিয়েশন’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৮ এএম

বাঁধভাঙা উচ্ছ্বাসে মেতেছিলেন ‘আলফাডাঙ্গা গ্রাজুয়েট অ্যাসোসিয়েশন’

ছবি: ভোরের কাগজ

কেউ পুরনো বন্ধু। কেউ স্কুলের সহপাঠী। দীর্ঘদিন পর প্রিয় মুখগুলো কাছে পেয়ে বাঁধভাঙা উচ্ছ্বাসে মেতে ওঠেন সবাই। স্মৃতি রোমন্থন, গল্প, আড্ডায় কেটে যায় পুরো দিন।

এমনই ছিল শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) আলফাডাঙ্গা উপজেলা গ্রাজুয়েট অ্যাসোসিয়েশনের বার্ষিক বনভোজন ও মিলনমেলার চিত্র।

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গ্রাজুয়েশন সম্পন্ন ব্যক্তিদের সংগঠন আলফাডাঙ্গা উপজেলা গ্রাজুয়েট অ্যাসোসিয়েশনের আয়োজনে এই মিলনমেলা বসেছিল রাজধানীর শ্যামপুরের ইকোপার্কের স্পটে। সংগঠনটির সভাপতি অ্যাডভোকেট জামাল হোসেন মুন্না ও সাধারণ সম্পাদক মো. ইমরান হোসেন অনুষ্ঠানে আগত অতিথিদের স্বাগত জানান। অনুষ্ঠানে আলফাডাঙ্গার বিভিন্ন শ্রেণী-পেশার প্রায় তিন শতাধিক মানুষ অংশ নেন।

ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মনজুর হোসেন, সাংসদের সহধর্মিণী সেলিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সোলায়মান আহমেদ, আলফাডাঙ্গা পৌরসভার মেয়র আলী আকসাদ ঝন্টু, পাঁচুড়িয়া ইউপি চেয়ারম্যান এস এম মিজানুর রহমানসহ আলফাডাঙ্গার অনেক বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে অংশ দেন।

দিনভর নানা আয়োজনের পাশাপাশি ছিল মন মাতানো সাংস্কৃতিক পরিবেশনা। পুরনো দিনের স্মৃতি চারণাসহ খুনসুটিতে মেতে ওঠেন আলফাডাঙ্গার যুবক-তরুণেরা।

অনুষ্ঠানে অংশ নেওয়া সবাইকে ধন্যবাদ জানিয়ে সংগঠনের সভাপতি অ্যাডভোকেট জামাল হোসেন মুন্না ও সাধারণ সম্পাদক মো. ইমরান হোসেন বলেন,‘ব্যস্ত কর্ম জীবনে এলাকার পুরনো বন্ধু-স্বজনদের সঙ্গে দেখা-সাক্ষতের সুযোগ কম। এই অনুষ্ঠান চমৎকার সেই সুযোগ সৃষ্টি করেছে। একই সঙ্গে সবাই সবার সুখে-দুঃখে পাশে দাঁড়ানোর জন্য এটি দারুণ প্লাটফর্ম হিসেবে কাজ করবে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App