×

সারাদেশ

সাতক্ষীরায় শুভেচ্ছাসিক্ত শ্যামল দত্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৩৫ পিএম

সাতক্ষীরায় শুভেচ্ছাসিক্ত শ্যামল দত্ত

সাতক্ষীরায় ‍শুভেচ্ছাসিক্ত হন ভোরের কাগজের সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত। ছবি: ভোরের কাগজ

সাহসী সাংবাদিকতার পথিকৃৎ আনিসুর রহিমের স্মরণসভায় উপলক্ষে সাতক্ষীরায় এসেছেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্তের।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাতে সাতক্ষীরা শহর সন্নিকটে লেকভিউতে ভোরের কাগজ সাতক্ষীরা পরিবারের পক্ষ থেকে শ্যামল দত্তকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ফুলেল শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন ভোরের কাগজের সাতক্ষীরা প্রতিনিধি মশিউর রহমান ফিরোজ, আশাশুনি প্রতিনিধি এসকে হাসান, কালিগজ্ঞ প্রতিনিধি সুকুমার দাশ বাচ্চু দেবহাটা প্রতিনিধি ফরহাদ হোসেন, কলারোয়ার প্রতিনিধি শেখ তারিকুল ইসলাম, তালা প্রতিনিধি কিশোর কুমার সহ সাংবাদিক শেখ আব্দুল করিম মামুন হাসান,সাংবাদিক রামকৃষ্ণ চক্রবর্তী, লায়লা পারভিন সেজুতি, আমিনা বিলকিস ময়না প্রমুখ।

অনুষ্ঠান সূচি অনুযায়ী, আগামীকাল শনিবার সকালে জেলার শিল্পকলা একাডেমীতে নাগরিক স্মরণসভা কমিটির আয়োজনে প্রয়াত সাংবাদিক আনিছুর রহিমের স্মরণ সভায় অনন্য আনিচ নামের একটি বইয়ের মোড়ক উন্মেচন করা হবে।

ওই স্মরণ সভায় আরো উপস্থিত থাকবেন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব দীপ আজাদ, বাংলাদেশ পরিবেশ আন্দোলনের (বাপা) সাধারণ সম্পাদক শরীফ জামিল, নাগরিক সংহতির সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরিফ, সমাজকল্যাণ ও উন্নয়ন সংস্থার (স্কাস) চেয়ারম্যান ও রিফিউজি অপারেশন্স অ্যান্ড কো-অর্ডিনেশন টিমের ন্যাশনাল এনজিও বিষয়ক প্রতিনিধি জেসমিন প্রেমা, উদীচীর কেন্দ্রীয় সহসভাপতি সুখেন রায়, বিএফইউজের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, ওয়াটারকিপার বাংলাদেশের প্রতিনিধি ও বাপার কেন্দ্রীয় নেতা মো. নূর আলম শেখ, বিএফইউজের যুগ্ম মহাসচিব হেদায়েত হোসেন মোল্লা, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি ও লেখক-গবেষক রাশেদুল ইসলাম বিপ্লব, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাকিলা পারভীন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কল্যাণ সম্পাদক তানভীর আহমেদ, পার্লামেন্ট নিউজের উপ-সম্পাদক মোসাদ্দেক হোসেন ও সুন্দরবন উপকূল সুরক্ষা আন্দোলনের সমন্বয়ক নিখিল চন্দ্র ভদ্র প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App