×

সারাদেশ

লোহাগাড়ায় ৪ কোটি টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৫৬ পিএম

লোহাগাড়ায় ৪ কোটি টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ২

ছবি: ভোরের কাগজ

চট্টগ্রামের লোহাগাড়ার একটি কার্গো ট্রাক তল্লাশি চালিয়ে ১ লাখ ৬০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ চালক ও হেলপারকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি রিভলবার ও ৪০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপজেলার চুনতি ফরেস্ট রেঞ্জ অফিসের সামনে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো ময়মনসিংহ তারাকান্দা চরপাড়া এলাকার নুর উদ্দিনের ছেলে কার্গো চালক মো. ফরিদ মিয়া (২৫) ও চট্টগ্রাম জেলা জোরালগঞ্জ সোনাপাহাড় এলাকার মৃত সমশুল হকের ছেলে হেলপার নুর হোসেন সবুজ (২৭)।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান জানান, কক্সবাজার শহরের লিংক রোড এলাকা হতে ইয়াবা ও অস্ত্র ভর্তি কার্গোটি ঢাকার উদ্দেশে রওয়ানা করেছে। এমন সংবাদের ভিত্তিতে চুনতিতে চেক পোস্টে বসিয়ে তল্লাশি শুরু করে পুলিশ। এ সময় চট্টগ্রামুখী কার্গো ট্রাক (রেজি. নং ঢাকা-মেট্টো-ট-১৩-০২৯৪) থেকে বিশেষ কাদায় লুকিয়ে রাখা ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজারমূল্য আনুমানিক প্রায় ৪ কোটি ৮০ লাখ টাকা। পরে কার্গো চালক ফরিদের কোমরে তল্লাশি করে একটি রিভলবার ও হেলপার নুর হোসেন সবুজের কাছ থেকে ৪০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটক দুজন সংঘবদ্ধ মাদক চোরাকারবারি চক্রের সক্রিয় সদস্য। কার্গো ট্রাকে বিশুদ্ধ পানি সরবরাহ করার আড়ালে তারা দেশের বিভিন্ন স্থানে ইয়াবা সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App