×

সারাদেশ

চকলেটের লোভ দেখিয়ে বন্ধুর মেয়েকে ধর্ষণ, অভিযুক্ত আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:০৩ পিএম

চকলেটের লোভ দেখিয়ে বন্ধুর মেয়েকে ধর্ষণ, অভিযুক্ত আটক

ছবি: ভোরের কাগজ

ওয়াজ মাহফিল থেকে চকলেটের লোভ দেখিয়ে বাড়িতে নিয়ে গিয়ে বন্ধুর মেয়েকে ধর্ষণের অভিযোগে কাজী রায়হান মোশারফ (৪০) নামের একজনকে আটক করেছেন থানা পুলিশ।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে তাকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। আটককৃত রায়হান মোশারফ মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের মাধবপুর গ্রামের মৃত কাজী সালাউদ্দিনের পুত্র ও এক সন্তানের জনক।

ভিকটিমের পরিবারের অভিযোগ, গত ১৪ ফেব্রুয়ারি রাত ৯ টার দিকে বাড়ির অদূরে চান্দহর বাজার মাঠে ওয়াজ মাহফিল থেকে চকলেট ও টাকা দেয়ার কথা বলে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে রায়হান মোশারফ তার বাড়িতে নিয়ে যায়। সেখানে নিজের ঘরে নিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করে।

ঘটনার তিন দিন পর ওই ছাত্রীর সৎ মা তার পড়ণের জামা-কাপড় ধোঁয়ার সময় রক্তের দাগ দেখে সন্দেহ করে। প্রথমে বয়ঃসন্ধিকাল মনে করলেও পরে তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ভিকটিম তার দাদির কাছে সব খুলে বলে। তাৎক্ষনিক পরিবারের পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেন বলে ভুক্তভোগীর বাবা জানান। লোক-লজ্জার ভয়ে প্রথমে বিষয়টি গোপন করলেও মেয়ের মানসিক অবস্থা ভেঙ্গে পড়ায় সঠিক বিচারের জন্য থানায় অভিযোগ দায়ের করেন বলেও তিনি জানান।

এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্যা বলেন, ভিকটিমের পরিবারের অভিযোগের ভিত্তিতে রায়হান মোশারফকে থানায় আনা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App