×

সারাদেশ

দেওয়ানগঞ্জে ভাইয়ের লাঠির আঘাতে বোনের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:১৭ পিএম

জামালপুরের দেওয়ানগঞ্জে পারিবারিক কলহের জের ধরে ছোটভাই মামুনের লাঠির আঘাত সহ্য করতে না পেরে বড় বোন সুলতানা আক্তার মীমের ( ২০) মৃত্যু হয়েছে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সীমান্তবর্তী ডাংধরা ইউনিয়নের বিন্দুর চর পৃর্ব পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সুলতানা আক্তার মীম বিন্দুর চর পৃর্ব পাড়া গ্রামের বাসিন্দা আবুসাইদের মেয়ে।

ইউপি সদস্য ও স্থানীয়রা জানান, সুলতানা আক্তার মীমের বাঘার চর এলাকায় বিয়ে হয়, স্বামীর সঙ্গে সুলতানার পারিবারিক দ্বন্দ্ব থাকায় সে সম্পর্কের বিচ্ছেদ ঘটে।এর পরেও প্রাক্তন স্বামীর সঙ্গে সুলতানা আক্তার মীমের যোগাযোগ থাকায়, ছোট ভাই মামুনের সঙ্গে তার বহু দিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল।

বুধবার দুপুরে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছোট ভাই মামুনের লাঠির আঘাত সহ্য করতে না পেরে সুলতানা আক্তার মীমের মৃত্যু হয়।

দেওয়ানগঞ্জ মডেল থানা অফিসার ইনর্চাজ শ্যামল চন্দ্র ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশের পায়ে, শরীরে ও গলায় আঘাত রয়েছে। এঘটয় জিজ্ঞাসাবাদের জন্য ছোট ভাই মামুনকে আটক করা হয়েছে। সুলতানা আক্তার মীমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App