×

সারাদেশ

সুন্দরবনে ৪ দস্যু আটক, আগ্নেয়াস্ত্র জব্দ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৫১ পিএম

সুন্দরবনে ৪ দস্যু আটক, আগ্নেয়াস্ত্র জব্দ

ছবি: সংগৃহীত

সুন্দরবন থেকে আগ্নেয়াস্ত্র ও এক ডিঙ্গি নৌকাসহ চার জলদস্যুকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে পূর্ব সুন্দরবন বিভাগের চাঁদপাই রেঞ্জের শ্যালা নদীর সূর্যমুখী খাল থেকে তাদের আটক করা হয়।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। আটকরা হলেন- বাগেরহাটের রামপাল উপজেলার আড়ুয়াডাঙ্গা গ্রামের মৃত আহাদ আলী শেখের ছেলে ফজলু শেখ (৪২), সিকিরডাঙ্গা গ্রামের মোতালেব শেখের ছেলে মজনু শেখ (৩০), পেড়িখালীর মৃত জোনাব আলী মোড়লের ছেলে শাহাদাৎ মোড়ল (৪০), জিগিরমোল্লার নজরুল শেখের ছেলে ফয়সাল শেখ।

মোংলা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে মোংলা থানা পুলিশ ও বাগেরহাট গোয়েন্দা (ডিবি) পুলিশ সুন্দরবনে অভিযান চালায়। শ্যালা নদীর সূর্যমুখী খাল থেকে চার দস্যুকে আটক করে তারা। এ সময় তাদের কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র, কয়েকটি ধারালো অস্ত্র ও লাঠিসোটা জব্দ করা হয়।

আটক দস্যুদের কাছ থেকে একটি কাঠের বোটসহ দেশীয় তৈরি একনলা বন্দুক, দেশীয় তৈরি ওয়ান সুটার গান, সাতটি কার্তুজ, দুটি কাঠের বাটসহ রামদা, একটি লোহার হাতুড়ি, একটি লোহার পাইপ, চারটি টর্চলাইট, চারটি গামছা, ১০টি নাইলনের রশি, দুটি স্কচটেপ, চারটি লাঠি, দুটি মানকি টুপি ও একটি ডিঙি নৌকা জব্দ করা হয়েছে। আটকরা মোংলা থানা পুলিশের হেফাজতে আছে। আইনি প্রক্রিয়া শেষে দুপুরে তাদের বাগেরহাট জেলা পুলিশ সুপারের দপ্তরে পাঠানো হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App