×

সারাদেশ

শেরপুরে কিশোরী ধর্ষণ: যুবকের নামে মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৩৪ পিএম

শেরপুরে কিশোরী ধর্ষণ: যুবকের নামে মামলা

ছবি: সংগৃহীত

শেরপুরের নালিতাবাড়ীতে কিশোরী ধর্ষণের অভিযোগে আলাল উদ্দিন (৩২) নামে এক যুবকের নামে থানায় মামলা হয়েছে। অভিযুক্ত আলাল উদ্দিন উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের তোয়ালকুচি গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে জেলা সদর হাসপাতালে ওই কিশোরীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।

পুলিশ ও কিশোরীর পরিবার সূত্রে জানা গেছে, ঘটনার দিন গত শুক্রবার সকালে একই গ্রামের ওই কিশোরীর (১৪) মা তার ছোট ভাইকে নিয়ে চিকিৎসার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে যান।

বাবা কৃষি কাজের জন্য বাড়ির বাইরে চলে যান। এ সুযোগে সকাল ৯ টার দিকে অভিযুক্ত আলাল উদ্দিন ওই কিশোরীকে একা ঘরে পেয়ে দরজা বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করে। এতে ওই কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ধর্ষক পালিয়ে যায়। কিশোরীর বাবা বাড়িতে এসে মেয়ের কাছ থেকে ঘটনাটি জানতে পারেন।

খরব পেয়ে থানা পুলিশ সরেজমিনে তদন্ত করেন। তদন্তে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়ায় শনিবার রাতে ওই কিশোরীর মা বাদী হয়ে শিশু ও নারী নির্যাতন দমন আইনে আলালের নামে থানায় একটি মামলা করেন।

এদিকে, ঘটনার পর থেকেই অভিযুক্ত আলাল উদ্দিন পলাতক রয়েছেন।

ওই কিশোরীর মা বলেন, আলাল উদ্দিন খালি বাড়ি পেয়ে আমার মেয়ের জীবনটা সর্বনাশ করে দিয়েছে। আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে খোঁজখবর নিয়েছেন। ভুক্তভোগীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। ঘটনার পর থেকে অভিযুক্ত ব্যক্তি এলাকা ছেড়ে পালিয়ে গেছেন। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App