×

সারাদেশ

সিংগাইরে ঘর ও হ‍্যালোবাইক দিলেন শিল্পপতি টুলু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৫৭ পিএম

সিংগাইরে ঘর ও হ‍্যালোবাইক দিলেন শিল্পপতি টুলু

ছবি: সংগৃহীত

গৃহহীনদের আবাসন ও বেকারদের কর্মসংস্থানের ব‍্যবস্থা করলেন মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বিশিষ্ট শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু। এছাড়াও তিনি ভাষা শহীদ রফিক ব্লাড ডোনার গ্রুপের অ্যাপস ও রক্তদান কর্মসূর্চী উদ্বোধন করেন।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি ) রাতে উপজেলার বায়রা ইউনিয়নের বাইমাইল গ্রামে দেওয়ান কমপ্লেক্সের হল রুমে স্থানীয় গণ্যমান্য ও রাজনৈতিক ব‍্যক্তিবর্গের উপস্থিতিতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জানা যায়, শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু তার নিজস্ব অর্থায়নে বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকাণ্ডের অংশ হিসেবে এদিন ১০ জন গৃহহীন পরিবারকে ভূমিসহ ঘর প্রদান উপলক্ষে চাবি হস্তান্তর করেন। এ পর্যন্ত তিনি ১২০টি পরিবারকে এ সহায়তা প্রদান করেছেন। এছাড়াও ১০ জন অসহায় বেকার যুবকের কর্মসংস্থানের জন্য হ্যালোবাইক প্রদান করেন। ইতিপূর্বেও তিনি আরও ১২০ জন বেকার যুবকদের মাঝে হ্যালোবাইক বিতরণ করেছেন ।

ভাষা শহীদ রফিক ব্লাড ডোনার গ্রুপের আয়োজনে বায়রা ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠুর সভাপতিত্বে অনুষ্ঠানের পৃষ্ঠপোষক শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু তার বক্তব্যে বলেন, রাজনীতি নয়, মানবিক দিক থেকে আমি এ সহযোগিতা করে আসছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিংগাইর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মুশফিকুর রহমান খান হান্নান, হরিরামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান মো. সাইদুর রহমান, বলধরা ইউপি চেয়ারম্যান হাজি আব্দুল মাজেদ খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক এ্যাড. মো.লুৎফর রহমান, চান্দহর ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বাদল, জয়মন্টপ ইউপি চেয়ারম্যান ইঞ্জি. শাহাদৎ হোসেন প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন- সিংগাইর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. শারমিন আক্তার, হরিরামপুর মহিলা ভাইস চেয়ারম্যান সাজেদা খাতুন, সায়েস্তা ইউপির সাবেক ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দিন চৌকদার, হরিরামপুর আজিমনগর ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন, লেছড়াগঞ্জ ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, গোবিনাথপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, ধল্লা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ. জাহিদুল ইসলাম ভূইয়া, চারিগ্রাম ইউপি চেয়ারম্যান দেওয়ান রিপন হোসেন, সিংগাইর সদর ইউপি চেয়ারম্যান মো. জাহিনুর রহমান সৌরভ, জেলা পরিষদ সদস্য মো. তমেজ উদ্দিন ও এফএম রিপন আক্তার, পল্লীবিদ্যুৎ সমিতির সিংগাইর জোনাল অফিসের পরিচালক মো. ফয়জুল ইসলাম খান, উপজেলা যুবলীগের সভাপতি মো. তমিজ উদ্দিন ও সহ সভাপতি মো. সাইফুল ইসলাম, সিংগাইর পৌর প্যানেল মেয়র সমেজ উদ্দিন, কাউন্সিলর শামসু ইসলাম, কামাল হোসেন, মহিলা কাউন্সিলর পারুল আক্তার, তাছরিন নাহার, আলেয়া আক্তারসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App