×

সারাদেশ

সিংগাইরে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ১২:১৮ পিএম

সিংগাইরে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি

মো. ইলিয়াস হোসেন লিটন ও মো. শাহিনুর রহমান শাহিন। ফাইল ছবি

১২ বছর পর মানিকগঞ্জের সিংগাইর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাতে মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু বকর সিদ্দিক খান ওরফে তুষার ও সাধারণ সম্পাদক আবুল বাশার নতুন এ কমিটির অনুমোদন দেন। নতুন কমিটিতে মো. ইলিয়াস হোসেন লিটনকে আহ্বায়ক এবং মো. শাহিনুর রহমান শাহিনকে সদস্য সচিব করে ২৩ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

জানা যায়,২০১০ সালে কাউন্সিলের মাধ্যমে মোহাম্মদ ওবায়েদুর রহমানকে সভাপতি ও ইঞ্জি. রবিউল আলম উজ্জলকে সাধারণ সম্পাদক করে প্রথমবারের মতো পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছিল। ওই কমিটির মেয়াদ দীর্ঘদিন অতিবাহিত হয়ে যাওয়ায় এর সাংগঠনিক কার্যক্রম অনেকটা স্থবির হয়ে পড়েছিল। অবশেষে ১২ বছর পর হলেও নতুন কমিটি গঠনের লক্ষে সম্মেলন প্রস্তুতি কমিটি ষোষণা হওয়ায় সংগঠনের কর্মকাণ্ড আরও গতিশীল হবে বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

উল্লেখ্য, মো. ইলিয়াস হোসেন লিটন এবং মো. শাহিনুর রহমান শাহিন এর আগে দুজনই দুই মেয়াদে উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. ইলিয়াস হোসেন লিটন বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, দলীয় নেতাকর্মীদের সঙ্গে সমন্বয় করে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সকল রাজনৈতিক কর্মকাণ্ড আরো বেগবান করতে, সকলের সহযোগিতা কামনা করছি এবং খুব শিঘ্রই সম্মেলন করার চেষ্টা করবো।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু বকর সিদ্দিক খান ও সাধারণ সম্পাদক আবুল বাশার বলেন, আগামী ১ মাসের জন্য সিংগাইর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এই সময়ের মধ্যেই এ আহ্বায়ক কমিটিকে নতুন কমিটি গঠনের লক্ষে সম্মেলনের আয়োজন করতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App