×

সারাদেশ

কিশোরগঞ্জে পৌঁছেছেন রাষ্ট্রপতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৪১ পিএম

কিশোরগঞ্জে পৌঁছেছেন রাষ্ট্রপতি

ছবি: সংগৃহীত

তিন দিনের রাষ্ট্রীয় সফরে কিশোরগঞ্জ পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) ঢাকা থেকে বিমানবাহিনীর হেলিকপ্টারে করে বিকেল ৩টায় মিঠামইন সদরের কামালপুরে পৌঁছান তিনি। মিঠামইনে পৌঁছার পর বিকেল সোয়া ৩টার দিকে জেলা পরিষদের ডাকবাংলোতে গার্ড অব অনার গ্রহণ করেন রাষ্ট্রপতি।

সফরের প্রথম দিনে সন্ধ্যা ৭টার দিকে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। মতবিনিময় সভা শেষে নিজ বাড়ি কামালপুরে যাবেন এবং সেখানে নিজ বাসভবনে রাত কাটাবেন।

পরে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে মিঠামইন থেকে ইটনা উপজেলার উদ্দেশে যাত্রা করবেন। বিকেল ৪টার দিকে ইটনায় রাষ্ট্রপতি অডিটোরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন। সভা শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইটনা থেকে অষ্টগ্রামের উদ্দেশে রওনা দেবেন।

সন্ধ্যা ৭টার দিকে অষ্টগ্রামে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। মতবিনিময় সভা শেষে নিজ বাড়ি কামালপুরে যাবেন এবং সেখানে নিজ বাসভবনে রাত কাটাবেন।

পরে ১৭ ফেব্রুয়ারি দুপুর ১২টার দিকে মিঠামইনে নির্মাণাধীন ক্যান্টনমেন্ট পরিদর্শন করবেন তিনি। এরপর বিকেল পৌনে ৩টায় মিঠামইন বাসভবনে গার্ড অব অনার গ্রহণ করবেন তিনি। বিকেল ৩টার দিকে বাসভবন থেকে হেলিপ্যাডের উদ্দেশ্যে রওনা দেবেন। ৩টা ১০ মিনিটের দিকে হেলিপ্যাড থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন। বিকেল ৩টা ৫০ মিনিটের দিকে তেজগাঁও হেলিপ্যাডে পৌঁছার পর সেখান থেকে বঙ্গভবনের উদ্দেশে রওনা দেবেন। বিকেল ৪টা ১০ মিনিটের দিকে বঙ্গভবনে পৌঁছার কথা রয়েছে রাষ্ট্রপতির।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App