×

সারাদেশ

মুক্তবুদ্ধি সম্পন্ন সমাজ গঠনে ভোরের কাগজের অবদান অনন্য

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:২২ পিএম

মুক্তবুদ্ধি সম্পন্ন সমাজ গঠনে ভোরের কাগজের অবদান অনন্য

ছবি: ভোরের কাগজ

দৈনিক ভোরের কাগজের ৩১ বছর পূর্ণ হয়ে ৩২ বছর পদার্পণ উপলক্ষ্যে কুষ্টিয়ায় পাঠক ফোরামের উদ্যোগে জন্মদিনের কেক কাটা ও আলোচনা সভাসহ ব্যাপক আয়োজনে পালিত হয়েছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকালে কুষ্টিয়া প্রেসক্লাব (আব্দুর রাজ্জাক মিলনায়তন) ভোরের কাগজের কুষ্টিয়া প্রতিবেদক নুর আলম দুলালের সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক ও দৈনিক বাংলাদেশ বার্তার সম্পাদক আবদুর রশীদ চৌধুরী, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল মামুন সাগর, সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, সহ-সভাপতি ডা. গোলাম মওলা, মাইটিভির কুষ্টিয়া প্রতিনিধি আব্দুর রাজ্জাক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চ্যানেল টুয়েন্টি ফোরের স্টাফ রিপোর্টার শরীফ বিশ্বাস, বাংলাভিশনের জেলা প্রতিনিধি হাসান আলী প্রমুখ। আলোচনা সভা শেষে জন্মদিনের কেক কেটে হয়। এর আগে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশে মুক্তিযুদ্ধ ভিত্তিক চেতনা বাস্তবায়ন, জঙ্গিবাদের উত্থান এবং মুক্তবুদ্ধি সম্পন্ন সমাজ গঠনে ভোরের কাগজেরর অবদান অনন্য উল্লেখ্য করে সভায় বক্তারা বক্তব্য রাখেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App