×

সারাদেশ

নেত্রকোণায় ৫৩৮৪ কেজি ভারতীয় চিনি উদ্ধার, আটক ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ০১:০০ পিএম

নেত্রকোণায় ৫৩৮৪ কেজি ভারতীয় চিনি উদ্ধার, আটক ৩

ছবি: ভোরের কাগজ

নেত্রকোণার দূর্গাপুর পৌরসভার তেরী বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৫,৩৮৪ কেজি ভারতীয় চিনি উদ্ধারসহ ৩ চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪ (ময়মনসিংহ)।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৩ র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নেত্রকোণার দূর্গাপুর থানার তেরীবাজার ঘাটসংলগ্ন আলাল সরদারের গোডাউনে চোরাচালানের মাধ্যমে ভারতীয় চিনি অবৈধভাবে শুল্ক কর ফাঁকি দিয়ে বাংলাদেশে আমদানি করে বিক্রয়ের উদেশ্যে অবস্থানকালে একই উপজেলার সাধুপাড়া গ্রামের রাখাল সরকারের ছেলে রাজু সরকার (৩৮), রাতরা গ্রামের মৃত জাহেদ আলীর ছেলে মনসুর আলী (৩৭), খালিশা পাড়া গ্রামের মো. রইছ উদ্দিনের ছেলে মাজহারুল ইসলামকে (৩৭) আটক করে।

আটককৃত আসামিদের কাছে থেকে ৫,৩৮৪ কেজি ভারতীয় চিনি উদ্ধারপূর্বক জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা দীর্ঘদিন যাবত অবৈধভাবে চোরাই পথে বিদেশি পণ্য শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে নিজ হেফাজতে রেখে বিক্রয় করে আসছিলো। শুল্ক ফাঁকি দিয়ে বিদেশি পণ্য আমদানির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে। আটককৃত আসামিদেরকে দূর্গাপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App