×

সারাদেশ

নালিতাবাড়ীতে তক্ষকসহ গ্রেপ্তার ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৪৬ পিএম

নালিতাবাড়ীতে তক্ষকসহ গ্রেপ্তার ৩

ছবি: ভোরের কাগজ

শেরপুরের নালিতাবাড়ীতে বন্যপ্রাণি তক্ষকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গত সোমবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের শেকেরকুড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, নালিতাবাড়ী উপজেলার বুরুঙ্গা গ্রামের শেখ ফরিদের ছেলে মনির হোসেন (২৭), শেরপুর সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের আজমত আলীর ছেলে মোশাররফ হোসেন (২৬) ও শেরপুর সদর উপজেলার মুন্সিরচর গ্রামের আলমাছ শেখের ছেলে সাইফুল ইসলাম (২৫)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের শেকেরকুড়া গ্রামের মৃত ইসহাকের ছেলে আবদুল মালেকের বাড়িতে তক্ষক কেনাবেচা করার উদ্দেশ্যে তারা একত্রিত হন। পরে গোপন সংবাদের ভিত্তিতে নালিতাবাড়ী থানা পুলিশের এসআই রিপন চন্দ্র সরকারের নেতৃত্বে ওই বাড়িতে অভিযান চালিয়ে মনির হোসেন, মোশাররফ হোসেন ও সাইফুল ইসলামকে একটি জীবিত তক্ষকসহ গ্রেপ্তার করেন।

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করার পর মঙ্গলবার দুপুরে তাদের আদালতে সোপর্দ্দ করা হলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App