×

সারাদেশ

অপশক্তি: ইসলামপুর আ.লীগের শান্তি সমাবেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৩৬ পিএম

অপশক্তি: ইসলামপুর আ.লীগের শান্তি সমাবেশ

ছবি: ভোরের কাগজ

স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি-জামায়াত জোটের আন্দোলনের নামে দেশ বিরোধী ষড়যন্ত্র, অপপ্রচার, নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে জামালপুরের ইসলামপুর আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শনিবার (১১ ফেব্রুয়ারি) শহরের থানা মোড়স্থ বটতলা চত্বরে এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। শহর আওয়ামী লীগের আয়োজনে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আ. সালাম।

শহর আওয়ামী লীগের সভাপতি নারায়ন কর্মকারের সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল আব্দুল নাছের চৌধুরী চার্লেস, মজিবুর রহমান শাহজাহান, সাংগঠনিক সম্পাদক আ. খালেক আকন্দ,যুব লীগের সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু,ছাত্রলীগ সভাপতি নূরে আজাদ ইমরান,সাধারণ সম্পাদক আলহাজ মিয়া প্রমুখ।

সাধারণ সম্পাদক প্রভাষক খলিলুর রহমানের সঞ্চালনায় সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত যতই শক্তিশালী হোক না কেন দেশে কোনো সন্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টি করলে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সেটাকে প্রতিহত করবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দিয়েছিলেন এ দেশের স্বাধীনতা। আর শেখ হাসিনা দিয়েছেন এ দেশের অর্থনৈতিক মুক্তি। জনগণের কল্যাণে যেকোনো পরিস্থিতি মোকাবেলায় আওয়ামী লীগ মাঠে থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App