×

সারাদেশ

সৌদি প্রবাসী বাড়ি পৌঁছে দেখেন ইমামের সঙ্গে পালিয়েছে স্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:১৯ এএম

সৌদি প্রবাসী বাড়ি পৌঁছে দেখেন ইমামের সঙ্গে পালিয়েছে স্ত্রী

ছবি: সংগৃহীত

সৌদি আরব থেকে দেশে বাড়ি পৌঁছে দেখেন স্বর্ণালংকার, টাকা-পয়সা এবং তাদের মেয়েকে নিয়ে ইমামের সঙ্গে পালিয়েছে প্রবাসী মঞ্জিল হোসেনের স্ত্রী নাসিমা আক্তার (৩০)। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে কুমিল্লার বরুড়া উপজেলার খোশবাস এলাকায় ঘটেছে। এ ঘটনায় স্ত্রী নাসিমা আক্তারের ভাই মনির হোসেন বাদী হয়ে বরুড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

প্রবাসী মঞ্জিল হোসেন খোশবাস লুতু চেয়ারম্যান বাড়ির বাসিন্দা। স্ত্রী নাসিমা আক্তার জেলার কোতোয়ালি থানা এলাকার হালিমা নগর গ্রামের আয়েত আলীর মেয়ে। মসজিদের ইমাম আরিফ হোসেন ওরফে কাজল (২৭) বরুড়া উপজেলার ঝলম ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে।

জানা গেছে, ১৩ বছর আগে মঞ্জিলের সঙ্গে বিয়ে হয় নাসিমার। সে সময় মঞ্জিল মালয়েশিয়া প্রবাসী ছিলেন। পরবর্তীতে সেখান থেকে ভালো আয়ের আশায় সৌদি আরব পাড়ি দেন মঞ্জিল। ১৩ বছরের সংসারে ১টি ছেলে সন্তান এবং ২টি কন্যা সন্তান রয়েছে মঞ্জিল-নাসিমা দম্পতির। তাদের দাম্পত্য জীবনও সুখের ছিল। হঠাৎ করে খোশবাস এলাকার মসজিদের ইমাম আরিফ হোসেন ওরফে কাজলের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন নাসিমা।

এর মধ্যে গত সোমবার রাতে সৌদি আরব থেকে বাংলাদেশে আসার জন্য বিমানে ওঠেন মঞ্জিল। রাতে স্ত্রীর সঙ্গে ফোনে কথা বলে সৌদি আরব থেকে দেশে আসার উদ্দেশ্যে বিমানে ওঠেন। পরদিন মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে মসজিদের ইমাম আরিফ হোসেন ওরফে কাজল একটি গাড়ি নিয়ে আসেন নাসিমাকে নিয়ে যেতে। এ সময় নাসিমা তার আলমারিতে থাকা ১০ ভরি সোনার গয়না, নগদ ১০ লাখ টাকা এবং ছোট কন্যাশিশুকে নিয়ে ইমাম আরিফ হোসেন ওরফে কাজলের সঙ্গে পালিয়ে যান। ওইদিন দুপুরের দিকে এয়ারপোর্ট থেকে বাড়ি এসে পৌঁছান সৌদি ফেরত মঞ্জিল। তিনি এসেই এমন দুঃসংবাদ শুনতে পান।

এ ব্যাপারে সৌদি ফেরত মঞ্জিলের সঙ্গে কথা বলতে চাইলে তিনি রাজি হননি। তবে বরুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App