×

সারাদেশ

দেশবাসীর জন্য প্রধানমন্ত্রী যা করেছেন, তা তুলনাহীন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৫০ পিএম

দেশবাসীর জন্য প্রধানমন্ত্রী যা করেছেন, তা তুলনাহীন

ছবি: ভোরের কাগজ

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন নারীবান্ধব প্রধানমন্ত্রী। তিনি নারীদের জন্য, দেশবাসীর জন্য যা করেছেন- তা তুলনাহীন। শিক্ষাপ্রতিষ্ঠানসহ সব জায়গায় এখন সন্তানের পিতার নামের পাশাপাশি মায়ের নাম লেখা হয়। নারীদের এ সম্মান দিয়েছেন প্রধানমন্ত্রী।

রবিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে নগর ভবনের গ্রিনপ্লাজায় আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল হওয়ায় প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের সিডিসি টাউন ফেডারেশন, সিএইচডিএফ, ক্লাস্টার ও সিডিসি নেত্রীবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করে মতবিনিময় সভা ও ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানের আয়োজন করে রাসিক। আমন্ত্রিতদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন রাসিক মেয়র এবং মেয়রপত্নী বিশিষ্ট সমাজসেবী নারীনেত্রী শাহীন আকতার রেণী। প্রত্যেকের হাতে হাতে ফুল তুলে দেন তারা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, গত ২৯ জানুয়ারি গোলাপী ক্যাপ পরে সকালেই জনসভার মাঠে প্রবেশ করেন সিডিসির সদস্যরা। গোটা মাঠ গোলাপী ও রঙিন বর্ণাঢ্য মাঠে পরিণত হয়। সেদিন রাজশাহীতে নারীরা গোলাপী বিপ্লব করে দেখিয়ে দিয়েছেন। প্রধানমন্ত্রীর ঐতিহাসিক জনসভা সফল করতে স্বতঃর্ফূত অংশগ্রহণ করায় সিডিসি টাউন ফেডারেশন, সিএইচডিএফ, ক্লাস্টার ও সিডিসি নেত্রীবৃন্দসহ সকলকে জানাই আন্তরিক ধন্যবাদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণী বলেন, প্রধানমন্ত্রীর কারণে আজকে নারীরা অনেক দূর এগিয়ে গেছে। প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিতে নিরলস পরিশ্রম করছেন। আমরা নারীরা যদি সকলে মিলে প্রধানমন্ত্রীর পাশে থাকি তাহলে আমরা সাফল্যের চূড়ান্ত শিখরে পৌঁছে যাব।

সিডিসি টাউন ফেডারেশনের সভাপতি আয়েশা ইসলাম মুন্নির সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় ও ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য দেন, প্রান্তিক জনগোষ্ঠী সংগঠনের উপদেষ্টা আরিফুল হক কুমার, প্রকল্পের সদস্য সচিব ও রাসিকের প্রধান প্রকৌশলী নুর ইসলাম তুষার, চীফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার আজিজুর রহমান, রাজশাহী শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর তানবিরুল আলম প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App