×

সারাদেশ

শ্রীনগরে রামদার কুপে যুবক আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:১২ পিএম

শ্রীনগরে রামদার কুপে যুবক আহত

ছবি: ভোরের কাগজ

মুন্সীগঞ্জের শ্রীনগরে রাজিব (৩২) নামে এক যুবককে ধারালো রামদা দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। শনিবার (৪ জানুয়ারি) সকালে উপজেলার বালাশুর এলাকায় এ ঘটনা ঘটে।

মুন্সীগঞ্জ জেলা যুবলীগের সভাপতি প্রার্থী ও রাঢ়িখাল ইউনিয়নের বালাশুর এলাকার শামসুল হকের ছেলে মো. টুটুল মৃধার বিরুদ্ধে এই হামলার অভিযোগ উঠেছে। আহত রাজিবকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় বেলা সাড়ে ১২ টার দিকে অভিযোগ করার জন্য ভুক্তভোগীর বড় ভাই রাসেল শ্রীনগর থানায় আসলে অভিযুক্ত টুটুল বহিরাগতদের নিয়ে দ্বিতীয় দফায় শ্রীনগর থানা গেটের সামনে রাসেলের ওপর হামলা চালায়। আহত রাজিব রাঢ়িখাল গ্রামের আনোয়ার হোসেন খানের ছেলে।

স্থানীয়রা জানায়, জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রাঢ়িখাল ইউনিয়নের বালশুর এলাকায় রাজিবের সাথে টুটুলের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে টুটুল বাড়ি থেকে রামদা দিয়ে কুপিয়ে রক্তত্বজখম করে। পরে টুটুলকে রামদাসহ আটক করে এলাকাবাসী এসআই জুবায়েরের কাছে সপর্দ করেন। টুটুলকে ছেড়ে দেওয়া হলে তার কিছুক্ষণ পর শ্রীনগর থানার সামনে টুটুল রাজিবের ভাইয়ের ওপর হামলা চালায়।

এ ব্যাপারে জানতে চাইলে শ্রীনগর থানার এসআই জুবায়ের বলেন, কিছুক্ষন পরে বলছি।

ভুক্তভোগী রাজিবের বড় ভাই রাসেল খান বলেন, আমি থানায় অভিযোগ করতে আসি। এ সময় থানা গেটে টুটুল ও তার সহযোগীরা আমাকে মারধর করে। রামদার কুপে রাজিবের মাথায় ৫টা সেলাই হয়েছে। এ ঘটনায় অভিযোগ দায়ের করি।

শ্রীনগর থানার ডিউটি অফিসার এসআই শান্তি চন্দ্র দাস বলেন, এ ব্যাপারে টুটুলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ হয়েছে। মামলার প্রস্তুতি চলমান আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App