×

সারাদেশ

নারায়ণগঞ্জে পাম্প হাউজে আগুন, আহত ৭

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২৩, ০৪:১৬ পিএম

নারায়ণগঞ্জে পাম্প হাউজে আগুন, আহত ৭

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অবস্থিত গোদনাইল এসও এলাকায় পদ্মা অয়েল কোম্পানির ডিপোর পাম্প হাউজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

খবর পেয়ে আদমজী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডের ঘটনায় ১০ থেকে ১২ টি অকটেন, ডিজেলের পাম্পিং মটর ও ইলেকক্ট্রিক তার পুড়ে গেছে। এ আগুন নেভাতে গিয়ে সাতজন আহত হয়েছেন। অগ্নিকাণ্ডে আহতরা হলেন- শাজাহান কবির (৫০), শফি (৬০), সিরাজ (৫২), মহিউদ্দিন (৬০), মোজাম্মেল হক (৫৫), গোলাপ হোসেন (৩৫) ও নাজমুল হক (৩০)। আহতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক ফখরুদ্দীন আহমেদ বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আদমজী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ধারণা করা হচ্ছে, শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তসাপেক্ষে বলা যাবে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, আহত অবস্থায় ৫ জন ভর্তি রয়েছে। তবে সবাই আশঙ্কামুক্ত রয়েছেন বলে জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App