×

সারাদেশ

আলফাডাঙ্গায় ট্রলি মালিক সমিতির সদস্যদের সঙ্গে ওসির মতবিনিময়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৩, ০২:৩২ পিএম

আলফাডাঙ্গায় ট্রলি মালিক সমিতির সদস্যদের সঙ্গে ওসির মতবিনিময়

ছবি: ভোরের কাগজ

ফরিদপুরের আলফাডাঙ্গায় ট্রলি গাড়ি চালানোর নিয়ম-নীতি ও দুর্ঘটনা রোধে উপজেলা ট্রলি মালিক সমিতির আয়োজনে আইনশৃঙ্খলা বিষয় নিয়ে ট্রলি মালিক সমিতির সদস্যদের সঙ্গে ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২০ জানুয়ারি) সাড়ে ৮ রাতে উপজেলার শুকুরহাটা রংধনু ক্যাফে রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় ট্রলি মালিক সমিতির সভাপতি দাউদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু তাহের।

এ সময় ওসি বলেন, গাড়ি বা যানবাহন চালনায় নিয়ম-নীতি রয়েছে। যারা ট্রলিগাড়ি চালাচ্ছেন তাদের গাড়ির তুলনায় মালামাল বেশি লোড হলে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে। এতে চালক, পথচারী বা যেকোনো যানবাহনই দুর্ঘটনায় কবলিত হতে পারে। এ জন্য প্রত্যেককে সতর্কতার সঙ্গে ট্রলিগাড়ি চালনার নির্দেশ দেন তিনি।

তিনি আরও বলেন, একটি দুর্ঘটনায এক বা একাধিক পরিবারের সারা জীবনের কান্না। আমরা চাই না আর কোনো দুর্ঘটনা ঘটুক। এজন্য প্রত্যেককে নিয়ম মেনে চলতে হবে।

উপজেলা ট্রলি মালিক সমিতির সাধারণ সম্পাদক খান আমিরুল ইসলামের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম, সাধারণ সম্পাদক আলমগীর কবীর, উপজেলা ক্যাবের সভাপতি সাংবাদিক কবীর হোসেন ও আলফাডাঙ্গা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মিয়া রাকিবুল প্রমুখ।

এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার ট্রলি মালিক সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় ট্রলি চালানোর উপর ১১টি নির্দেশনা পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App