×

সারাদেশ

শিশুদের শীতবস্ত্র উপহার দিলো আল-আরাফাহা ইসলামী ব্যাংক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২৩, ০৬:২৭ পিএম

শিশুদের শীতবস্ত্র উপহার দিলো আল-আরাফাহা ইসলামী ব্যাংক

ছবি: ভোরের কাগজ

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বাছট বৈলতলা মোকদমপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিশুদেরকে বুধবার (১৮ জানুয়ারি) বেসরকারি শীর্ষস্থানীয় ব্যাংক আল-আরাফাহা ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

ব্যাংকের পক্ষে সকালে বাছট বৈলতলা মোকদমপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার নির্মানাধীন শান্তিভবনের মাঠে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সব শিশু শিক্ষার্থীদের মাঝে শীতের উপহার বিতরণ করেন সাটুরিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন পিন্টু।

এ সময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, সিনিয়র-সহ সভাপতি আব্দুর রহমান বিশ্বাস, যুগ্ন-সম্পাদক শামসুর রহমান পিন্টু, বাছট বৈলতলা মোকদমপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার সহ-সভাপতি তারেকুল ইসলাম খালেক, মোহতামীম হাফেজ ক্বারী আব্দুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মকর্তা সোহরাব হোসেন ও ছাত্রনেতা আশিকুর রহমান আশিকসহ স্থানীয় গন্যমান্য বাক্তিবর্গ।

প্রধান অতিথির বক্ততায় আনোয়ার হোসেন পিন্টু বলেন, ফেসবুকে পোস্ট দেখেই বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিসিআরবি) সহ-সভাপতি মাসুম মিজান শিশুদের জন্য নিজে উদ্যেগ নিয়ে যেভাবে উপহার পাঠিয়েছেন, তা সত্যিই প্রশংসার দাবি রাখে।

বাছট বৈলতলা মোকদমপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার সাধারণ সম্পাদক শামসুর রহমান পিন্টু আল-আরাফাহ ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন,আশা করি আল-আরাফাহ ব্যাংক বাছট বৈলতলা মোকদমপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার নির্মানাধীন শান্তিভবন নির্মাণেও তাদের আর্থিক সহয়তার হাত বাড়িয়ে দেবে।

বাছট বৈলতলা মোকদমপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার কোষাধক্ষ তোফাজ্জল হোসেন সমাজের বিত্তবানদের অত্র প্রতিষ্ঠানটির উন্নয়নে এগিয়ে আসার আহ্বান জানান।

তীব্র শীতের সকালে শিশুরা উন্নতমানের এই শীতের কম্বলগুলো পেয়ে খুবই উচ্ছ্বাস প্রকাশ করে। সবার মধ্যে এক অনাবিল হাসি ফুটে উঠে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App