×

সারাদেশ

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় শিশু নিহত: আহত ৭

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২৩, ০৯:৪০ এএম

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় শিশু নিহত: আহত ৭

কুলাউড়ায় নোহার ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি অটোরিকশা। ছবি: ভোরের কাগজ

মৌলভীবাজারের কুলাউড়া-রবিরবাজার সড়কের পুরশাই রাস্তার সম্মুখে সিএনজি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে নোহা গাড়ির ধাক্কায় ঘটনাস্থলে এক শিশু নিহত এবং ৭ জন গুরুতর আহত হবার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকাল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে আসে। আহত ৭ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে সিলেট ও মৌলভীবাজার হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে কুলাউড়া থেকে বিয়ের বরযাত্রী বহনকারী নোহা গাড়ি ও সিএনজি অটোরিকশা রবিরবাজারের দিকে যাচ্ছিল। এ সময় পুরশাই চৌমূহনী এলাকায় পৌঁছামাত্র নোহা গাড়িটি অটোরিকশাকে ওভারটেক করে সামনের দিকে যেতে চাইলে দুর্ঘটনা ঘটে। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুছড়ে গিয়ে ঘটনাস্থলে ফাহিদ (১২) নামে এক স্কুলছাত্র নিহত হয়। ফাহিদ কুলাউড়া সদর ইউনিয়নের হাসনপুর গ্রামের বকুল গাজীর পুত্র।

দুর্ঘটনাস্থলে নিহত শিশুর মা স্থানীয় ব্র্যাক স্কুলের শিক্ষিকা আছমা বেগম (৩৫) গুরুতর আহত হন। আহত অন্যান্যরা হলেন নোহা গাড়ির যাত্রী ভূকশিমইল ইউনিয়নের বাদে ভূকশিমইল গ্রামের নজিব আলী (৬২), একই গ্রামের শামছুল ইসলাম (৪৫), জনি আক্তার (৩০), মোহাম্মদ মামুন (১০) এবং কর্মধা ইউনিয়নের বারুয়াকান্দি গ্রামের আফজল খান (৩৯), সিএনজি অটোরিকশার চালক পৃথিমপাশা ইউনিয়নের সবুজ মিয়া (২৪)।

কুলাউড়া উপজেলা হাসপাতালের চিকিৎসক ডা. মুন্নি খলিল জানান, সড়ক দুর্ঘটনায় শিশু ফাহিদ ঘটনাস্থলেই মারা যায়। বাকিদের অবস্থা গুরুতর হওয়ায় মৌলভীবাজার সদর ও সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক জানান, ঘটনাস্থল থেকে চালক নোহা গাড়ি নিয়ে পালিয়ে গেছে। নোহাসহ ওই ঘাতক চালককে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App