×

সারাদেশ

না ফেরার দেশে সাংবাদিক জগদীশ সরকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২৩, ০১:৩০ পিএম

না ফেরার দেশে সাংবাদিক জগদীশ সরকার

সাংবাদিক জগদীশ সরকার। ছবি: ভোরের কাগজ

না ফেরার দেশে সাংবাদিক জগদীশ সরকার

সুনামগঞ্জের শাল্লায় বীর মুক্তিযোদ্ধা ও শাল্লা উপজেলা প্রেসক্লাবের আজীবন সদস্য সাংবাদিক জগদীশ সরকার না ফেরার দেশে চলে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর।

সোমবার (৯জানুয়ারি) সকাল ৬টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরণ করেন তিনি।

এর আগে ৩১ ডিসেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেট পার্ক ভিউ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন তিনি । পরে ৬ ডিসেম্বর কিছুটা সুস্থ হয়ে উপজেলার বাহাড়া ইউপির সুখলাইন গ্রামের নিজ বাড়িতে ফেরেন জগদীশ সরকার। ৮ডিসেম্বর আবারও অসুস্থ হয়ে পড়লে শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তার আত্মীয়-স্বজনরা।

মুক্তিযোদ্ধা জগদীশ সরকারের এক ছেলে ও চার মেয়ে রয়েছে। সামাজিক সংগঠন হাওর বাঁচাও আন্দেলন শাল্লা উপজেলা কমিটির দীর্ঘ ৫বছর সহ-সভাপতির দায়িত্বও পালন করে গেছেন তিনি। তার মৃত্যুতে শোক জানিয়েছে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, শাল্লা উপজেলা প্রেসক্লাব ও হাওর বাঁচাও আন্দোলন।

সকাল সাড়ে ৭টায় উপজেলা শহীদ মিনার প্রাঙ্গণে তাকে গার্ড অব অনার প্রধান করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেব, শাল্লা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলামসহ উপজেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ। রাষ্ট্রীয় মর্যাদা শেষে নিজ গ্রাম সুখলাইন মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App