×

সারাদেশ

বেড়ায় ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২৩, ০৫:৫৮ পিএম

বেড়ায় ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত ২ মাদক ব্যবসায়ী

বেড়ায় ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় আনার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গি, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়াড়ি, মাদক ব্যবসায়ী, খুন ও অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় মো. মারুফ হোসেন পিপিএম অধিনায়ক, র‍্যাব-১২, সিরাজগঞ্জ মহোদয়ের নির্দেশনায় সোমবার (২ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) কিশোর রায়ের নেতৃত্বে র‍্যাব-১২, সিপিসি-২, পাবনা কোম্পানির একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ‘পাবনা জেলার বেড়া উপজেলার আমিনপুর থানাধীন কাজিরহাট ঘাটের পল্টুনের ওপর’ একটি মাদক উদ্ধার অভিযান চালিয়ে ৫০৬ বোতল অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ফেনসিডিল, মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক, ট্রাকের কাজপত্র, দুটি মোবাইল, দুটি সিমকার্ড এবং নগদ পাঁচ হাজার ৭৫০ টাকাসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

[caption id="attachment_395440" align="aligncenter" width="960"] উদ্ধারকৃত মাদক[/caption]

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই দুই মাদক ব্যবসায়ী দীর্ঘ দিন দেশের বিভিন্ন জেলায় পরিবহনের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য ও ফেনসিডিল বিক্রয় করে আসছিল। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করত জব্দকৃত আলামতসহ আমিনপুর থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App