×

সারাদেশ

শান্তিগঞ্জে সমাজসেবা দিবস উপলক্ষে র‍্যালী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২৩, ০২:০৫ পিএম

শান্তিগঞ্জে সমাজসেবা দিবস উপলক্ষে র‍্যালী

ছবি : ভোরের কাগজ

'উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজসেবায়' এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে শান্তিগঞ্জে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২ জানুয়ারি) দিবসটি উপলক্ষে একটি র‍্যালী উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সকিনা আক্তারের সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা তাসলিমা আক্তার লিমার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান জায়গীরদার খোকন, দরগাপাশা ইউপি চেয়ারম্যান সুফি মিয়া, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার নূরে আলম সিদ্দিকী, আওয়ামী লীগ নেতা তেরাব আলী, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছায়াদ হোসেন সবুজ ও সাংগঠনিক সম্পাদক নিতাই দাস প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App