×

সারাদেশ

মান্দায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ চেষ্টায় বৃদ্ধ গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২২, ০৪:০০ পিএম

মান্দায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ চেষ্টায় বৃদ্ধ গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

নওগাঁর মান্দায় প্রতিবন্ধী শিশু বাচ্চাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তয়েজ উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। রবিবার (২৫ ডিসেম্বর) মামলার পর অভিযুক্ত তয়েজ উদ্দিনকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

এর আগে শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার ভারশোঁ ইউপির হোসেনপুর গ্রামে এই ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। অভিযুক্ত তয়েজ উদ্দিন উপজেলার ভারশোঁ ইউপির হোসেনপুর গ্রামের লইমদ্দিনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, ঘটনার দিন (শনিবার) অভিযুক্ত তয়েজ ৮ বছরের প্রতিবন্ধী এক শিশুকে ধর্ষণের জন্য তার শয়ন রুমে নিয়ে যায়। এ সময় স্থানীয়রা জানতে পেরে তার বাড়ি ঘেরাও করে। এক পর্যায়ে স্থানীয়রা উত্তেজিত হয়ে তার বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেন। অবস্থা বেগতিক দেখে স্থানীয়রা ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশি সহযোগিতা চায়। এরপর পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে অভিযুক্তকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

সরেজমিনে ঘটনাস্থলে গেলে স্থানীয়রা জানান, ইতিপূর্বে অভিযুক্ত তয়েজ উদ্দিন ৩/৪ টা বলাৎকারের ঘটনা ঘটিয়েছেন। এরপর গ্রাম্য সালিসে তয়েজ উদ্দিনের ভাই হাকিম টাকার বিনিময়ে ঘটনা ধামাচাপা দিয়েছে। এবার প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের চেষ্টা করেছে।

এ রকম ঘটনার বিষয়ে জানতে চাইলে স্থানীয় ধান ব্যবসায়ী আলিসহ আরো অনেকে জানান, অভিযুক্ত তয়েজের স্ত্রীর সঙ্গে তার ছোট ভাই হাকিমের অবৈধ সম্পর্ক আছে। যার কারণে অভিযুক্ত তয়েজকে পাত্তা দেয় না তার স্ত্রী। এ জন্য তয়েজ নিজেকে সামলাতে না পেরে এ রকম ঘটনা বারবার ঘটিয়ে থাকেন। এর জন্য স্থানীয়রা দায়ী করছেন অভিযুক্তের ছোট ভাই আব্দুল হাকিমকে।

এ ব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী জানান, অভিযুক্তকে আটক করা হয়েছে। ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে মেয়ের মা থানায় মামলা দায়ের করেন। মামলার পর ধর্ষককে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App