×

সারাদেশ

বকশিগঞ্জ আ.লীগ সভাপতির বাড়িতে ডাকাতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২২, ০১:১২ পিএম

বকশিগঞ্জ আ.লীগ সভাপতির বাড়িতে ডাকাতি

ছবি: ভোরের কাগজ

জামালপুরের বকশিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগমের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। রবিবার (২৫ ডিসেম্বর) রাত ৩টা থেকে ৪টা পর্যন্ত বকশিগঞ্জ পৌর এলাকার মালিরচর নয়াপাড়া গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতদল বিপুল পরিমান স্বর্ণ ও নগদ ২০ লাখ টাকা ডাকাতি নিয়ে গেছে অভিযোগ করে বকশিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগম বলেন- আওয়ামী লীগের সম্মেলনের জন্য আমি ঢাকায় অবস্থান করছি। বাড়িতে আমার মা ও বোনসহ অনেক আত্মীয় স্বজন ছিলো। রাত ৩টার দিকে ১০ থেকে ১২ জনের একটি ডাকাত দল মুখ বেঁধে দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে প্রবেশ করে। আমার মা ও বোনদের গলায় ছুড়ি ঠেকিয়ে ভয় ভীতি প্রদর্শন করে।

শাহিনা বেগম আরো বলেন- ডাকাতদল আমার বাড়ির আলমারি ভেঙে নগদ ২০ লাখ টাকা ও বিপুল পরিমান স্বর্ণ লুট করে নিয়ে যায়। আমার মা-বোনদের গায়ে থাকা গয়না ও আলমারিতে থাকা গয়না নিয়ে গেছে ডাকাতরা। সব মিলিয়ে ১০০-১২০ ভরি স্বর্ণ নিয়ে গেছে ডাকাতরা।

শাহিনা বেগম বলেন- বাড়িতে দারোয়ার ছাড়াও আর কোনো ছেলে মানুষ ছিলো না। গত কয়েকদনি আগে আমার ভাইয়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সব স্বজন আমাদের বাড়িতে আছে। আর এই সুযোগে ডাকাতদল ডাকাতি করে। আমি ঢাকা থেকে ফিরে থানায় একটি লিখিত অভিযোগ করবো।

এসব বিষয়ে বকশিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তরিকুল ইসলাম জানান- ঘটনা শোনার সাথে সাথে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় একটি লিখিত অভিযোগের প্রক্রিয়া চলছে। আমরা অল্প সময়ের মধ্যে ডাকাতদলকে আইনের আওতায় আনার চেষ্টা করছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App