×

সারাদেশ

নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতার হাত বিচ্ছিন্ন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২২, ০৫:২৭ পিএম

নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতার হাত বিচ্ছিন্ন

আকবর হোসেন লিপন

নড়াইলের লোহাগড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আকবর হোসেন লিপন (৪০) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার ডান হাত বিচ্ছিন্ন করেছে দুবৃর্ত্তরা। রবিবার (১১ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে মঙ্গলহাটা গ্রামের উত্তর পাড়া মসজিদের পাশে এ ঘটনা ঘটে।

আহত লিপনকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। লিপন মঙ্গলহাটা গ্রামের মৃত নুরু মিয়ার ছেলে। তিনি উপজেলার মল্লিকপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও সাবেক মেম্বার।

স্থানীয়রা জানান, সেদিন রাতে লিপন মঙ্গলহাটা গ্রামের মধ্যপাড়া বেল্লালের চায়ের দোকান থেকে বাড়ি ফিরছিলেন। পথে উত্তর পাড়া শিকদার বাড়ির মসজিদের পাশে তার ওপর হামলা চালায়। এ সময় তার ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এলাকাবাসী গুরুতর আহত লিপনকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়।

লোহাগড়া হাসপাতালের কর্তবরত চিকিৎসক খালিদ সাইফুল্লাহ বেলাল বলেন, লিপনের ডান হাত শরীর থেকে পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে গেছে। দুই পাসহ সারা শরীরেও আঘাতের চিহ্ন আছে। অবস্থা গুরুতর দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনা সম্পর্কে লোহাগড়া থানার ওসি মো. নাসির উদ্দিন জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিকটিমের বিচ্ছিন্ন হাতটি উদ্ধার করে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের ধরতে অভিযান চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গ্রাম্য আধিপত্যের জেরে ধরে এ ঘটনা ঘটতে পারে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App