×

সারাদেশ

বাধা টপকে সমাবেশস্থলে বিএনপি নেতাকর্মীরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২২, ০১:০৯ এএম

বাধা টপকে সমাবেশস্থলে বিএনপি নেতাকর্মীরা
বাধা টপকে সমাবেশস্থলে বিএনপি নেতাকর্মীরা
বাধা টপকে সমাবেশস্থলে বিএনপি নেতাকর্মীরা

সরকারি প্রতিকূলতার মধ্যেও খাদ্যসামগ্রী নিয়ে সমাবেশস্থলে আসছে বিএনপি নেতাকর্মীরা। ছবি: ভোরের কাগজ

পদে পদে বিভিন্ন ধরণের বাধা টপকে রাজশাহী বিভাগীয় গণসমাবেশে যোগ দিচ্ছেন বিএনপি নেতাকর্মীরা। গণপরিবহণ বন্ধের কারণে দুইদিন আগেই বিভিন্ন খাদ্যসামগ্রী ও রান্নার প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে সমাবেশস্থলে এসেছেন তারা।

বুধবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে গণসমাবেশের মাদরাসা মাঠ সংলগ্ন মুক্তমঞ্চ শাহ মখদুম ঈদগাহ রোড ও ফায়ার সার্ভিস মোড়ে সহস্রাধিক নেতাকর্মীর উপস্থিতি দেখা যায়। যেখানে উল্লেখযোগ্য সংখ্যক বিএনপির নারী সদস্যরা এসেছেন।

রাত ১০টার দিকে সমাবেশস্থলে আসেন বগুড়া জেলা মহিলা দলের সহ সাধারণ সম্পাদক মোছা. মুক্তা। তিনি ভোরের কাগজকে বলেন, বুধবার বিকেলে আমরা বাসযোগে রওনা হয়ে পৌঁছেছি রাতে। বিভিন্ন পয়েন্টে চেকিংয়ের কথা বলে পুলিশ আমাদের গাড়ি আটকিয়েছে। উর্ধ্বতন দায়িত্বশীলদের হস্তক্ষেপে আবারও কিছু দূর আসি, আবারও আটকিয়ে এভাবে এসেছি।

বগুড়ার গাবতলী উপজেলা থেকে হাড়ি, চালের বস্তা, ডিম ও সবজি নিয়ে এসেছেন পৌর বিএনপি নেতা আল ইমরান বাবু। তিনি ভোরের কাগজকে বলেন, গাড়ি বন্ধের জন্য দুদির আগেই প্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিয়ে গণসমাবেশে এসেছি। তবে পদে পদে বাধার সম্মুখীন হতে হয়েছে আমাদের।

রাতে বিভিন্ন জেলা উপজেলা থেকে আগত নেতাকর্মীদের জায়গা তৈরি করে দিচ্ছিলেন বিএনপির ও মহানগর কমিটির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন। তিনি ভোরের কাগজকে জানান, সব বাধা অতিক্রম করতে আসতে হচ্ছে বিএনপি নেতাকর্মীদের। পুলিশ তাদের কোথাও দাঁড়াতে দিচ্ছে না। তবে যেকোনোভাবে সমাবেশ সফল হবেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App