×

সারাদেশ

ডিবি পুলিশকে মাদক কারবারিদের ধাওয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২২, ১২:১৩ পিএম

ডিবি পুলিশকে মাদক কারবারিদের ধাওয়া

ফাইল ছবি

 হামলায় ওসিসহ ডিবির সাত সদস্য আহত

গাজীপুরের টঙ্গীতে অভিযানে গিয়ে মাদক কারবারিদের হামলার শিকার হয়েছে ডিবি পুলিশের একটি দল। এ সময় মাদক কারবারিদের সঙ্গে ডিবি পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে ডিবি পুলিশের ওসিসহ ৭ জন আহত হন।

আহতরা হলেন- ডিবি পুলিশের ওসি ফরিদ হোসেন, এসআই পরিমল, এসআই বিল্লাল, এসআই ইব্রাহিম, কনস্টেবল সোহাগ মিয়া, রমজান মিয়া ও আফরোজা আক্তার।

ঘটনার একদিন পর হাজী মাজার বস্তি এলাকার এ ঘটনাটি সম্পর্কে মুখ খুলেছেন এলাকাবাসীরা।

এলাকাবাসী জানান, রাত ১০টার দিকে ডিবি পুলিশের স্টিকার লাগানো একটি গাড়িতে করে ৮ জন ডিবি সদস্য হাজীর মাজার বস্তিতে প্রবেশ করে। এ সময় আছিয়া (৫০) নামে এক মাদক কারবারিকে হেরোইনসহ গ্রেপ্তার করেন তারা। গ্রেপ্তারের খবর বস্তির অপর মাদক কারবারিদের মাঝে ছড়িয়ে পড়লে তারা উত্তেজিত হয়ে উঠে এবং ডিবির টিমকে ভুয়া ডিবি আখ্যায়িত করে তাদের ওপর হামলা চালায়।

এ সময় বস্তিবাসী, মাদক কারবারি ও ডিবি পুলিশের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে বস্তির আবু সাঈদ নামে র‌্যাবের এক সোর্স ঘটনাস্থলে এসে র‌্যাবকে ফোন দিলে র‌্যাব-১ এর ল্যান্স নায়েক মেহেদি হাসনাত ও কনস্টেবল আসাদুজ্জামান ঘটনাস্থলে এলে ডিবি পুলিশের সঙ্গে র‌্যাব সদস্যদের ধস্তাধস্তি ও হাতাহাতি হয়।

পরে র‌্যাব সদস্যরা ডিবির পুলিশের ওসি ফরিদ হোসেনকে মাজার বস্তি কল্যাণ সমিতির অফিসে আটকে রাখেন। খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানার এসআই শুভ মণ্ডল, এসএম মেহেদি হাসানসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং ডিবি পুলিশ সদস্যদের উদ্ধার করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে ডিবির ওসি ফরিদ হোসেন জানান, আমাদের টিমের ৭ জন আহত হয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছি।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম বলেন, ঘটনার পরপরই আমিসহ আমার ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় ডিবি পুলিশের ওসিসহ ৭ জনকে আহতাবস্থায় উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে। হাজীর মাজার বস্তি ও আশপাশের এলাকায় অভিযান অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App