×

সারাদেশ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় ১৪৪ ধারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২২, ১১:৩৫ এএম

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় ১৪৪ ধারা

ফাইল ছবি

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নে একই স্থানে দুই ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন ও কেন্দ্রীয় যুবলীগের সমাবেশকে সফল করতে প্রস্তুতি সভা হবার কথা রয়েছে। এই সভা দুটিকে কেন্দ্র করে আগামী শুক্রবার সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) প্রথম প্রহরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনতাসির হাসান এ আদেশ জারি করেন।

শুক্রবার (৪ নভেম্বর) বাদশাগঞ্জ বাজারে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাই তালুকদার সমর্থিত সেলবরষ ও পাইকুরাটি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনের দিন ধার্য করা হয়েছিল।

অপরদিকে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন আহমেদ একই স্থানে কেন্দ্রীয় যুবলীগের সমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি সভার ডাক দেয়। একই সময়ে একই স্থানে দুটি কর্মসূচিকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনার আশঙ্কা দেখা দেয়।

এছাড়াও একই দিনে বাদশাগঞ্জ ডিগ্রি কলেজে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিতব্য বিএ ও বিএসএস পরীক্ষায় সকালে ২৯৭ জন ও বিকেলে ২৮৫ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে। ফলে এলাকার সার্বিক পরিস্থিতি এবং পারিপার্শ্বিক অবস্থা বিবেচনা করে সমাবেশ বন্ধে ১৪৪ ধারা জারি করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App