×

সারাদেশ

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২২, ১০:৫৯ এএম

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ছবি: সংগৃহীত

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। এতে অন্তত আহত হয়েছেন বেশ কয়েকজন। বুধবার (২ নভেম্বর) কাপাসিয়ার উরুন মধ্যপাড়া এলাকায় এবং কালীগঞ্জের শিমুলিয়া এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- গাজীপুর মহানগরীর আবুল কাশেম (৬৮), কিশোরগঞ্জের ইটনা উপজেলার বরশিপুরা গ্রামের মৃত হোসেন আলীর ছেলে হাবিবুর রহমান হাবু এবং দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার বারমাসিয়া গ্রামের মন্ডল হাজদার ছেলে মিলন হাজদা (২৫)। মিলন হাজদা নরসিংদীর পলাশ এলাকায় প্রাণ আরএফএল কারখানায় চাকরি করতেন।

আহতরা হলেন অটোরিকশাচালক হৃদয় (৩০), রমজান আলী (৫০) এবং জাকারিয়া (২৯)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা (ওসি) দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিষয়ে কাপাসিয়া থানার ওসি এ এফ এম নাসিম বলেন, বুধবার বিকালে কিশোরগঞ্জগামী উজানভাটি পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে মধ্যপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে সড়কের পাশে ছিটকে পড়ে। এ সময় অটোরিকশা আরোহী আবুল কাশেম ও হাবিবুর রহমান হাবু ঘটনাস্থলেই নিহত হন।

কালীগঞ্জ থানার ওসি আনিসুর রহমান বলেন, বুধবার বিকালে টঙ্গী-নরসিংদী সড়কের কালীগঞ্জ উপজেলার শিমুলিয়া এলাকায় দুমড়েমুচড়ে পড়ে থাকা সিএনজি অটোরিকশার ভেতরে মিলন হাজদার লাশ দেখতে পান এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞাত গাড়ির সঙ্গে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App