×

সারাদেশ

বরের বোনকে ধর্ষণচেষ্টা, কারাগারে ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ নভেম্বর ২০২২, ১১:৩৯ এএম

বরের বোনকে ধর্ষণচেষ্টা, কারাগারে ৩

ফাইল ছবি

ফরিদপুরের চরভদ্রাসনে নববধূর বাড়িতে বরের বোনকে (১৭) ধর্ষণচেষ্টার অভিযোগে তিনজনকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বুধবার (২ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করে স্থানীয় থানা পুলিশ।

স্থানীয়রা জানান, উপজেলার গাজীরটেক ইউনিয়নের এক তরুণ (২৭) ছয় বছর সৌদি আরবে থাকার পর এ বছর দেশে ফিরে আসেন। সৌদি আরবে থাকা অবস্থায় একই উপজেলার এক তরুণীর (২১) সঙ্গে ইমোতে পরিচয় হয় ওই তরুণের। এরপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আড়াই বছর আগে ওই তরুণীও দেশে ফিরে আসেন। ২৭ অক্টোবর পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বিয়ের পর ২৮ অক্টোবর রাতে তিন বোন এবং কয়েকজন আত্মীয়কে সঙ্গে নিয়ে নতুন শ্বশুরবাড়িতে বেড়াতে যান ওই তরুণ।

ওই তরুণ জানান, ২৯ অক্টোবর বিকেল সাড়ে ৩টার দিকে তার এক বোন (১৭) বাড়িতে গোসল করছিলেন। হঠাৎ বোনের চিৎকার শুনে এগিয়ে গেলে ঘটনাস্থল থেকে নববধূর মামাতো ভাই কাউসার (১৯), দুই খালাতো ভাই সোহাগ শেখ ও শিপন শেখ (১৯) দৌড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। এ সময় ঘটনাস্থলে তার বোন অজ্ঞান অবস্থায় পড়ে ছিলেন।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মণ্ডল বলেন, মঙ্গলবার দুপুরে এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে ধর্ষণচেষ্টা ও সহায়তার অভিযোগ এনে থানায় একটি মামলা করেন। মামলায় চারজনকে আসামি করা হয়। এর মধ্যে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এজাহারভুক্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App