×

সারাদেশ

৯৯৯ এ ফোন দিয়ে উদ্ধার পেলো ৫ চোর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২২, ০৪:৪৬ পিএম

৯৯৯ এ ফোন দিয়ে উদ্ধার পেলো ৫ চোর

ফাইল ছবি

সাতক্ষীরায় ঘের থেকে মাছ চুরির অভিযোগে পাঁচ ব্যক্তিকে ধরেছিলেন স্থানীয়রা। এরপর গণপিটুনি ও জনরোষ এড়াতে ৯৯৯ নম্বরে ফোন দেন ওই পাঁচ চোর। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

রবিবার (৩১ অক্টোবর) ভোর চারটার দিকে সাতক্ষীরা সদর উপজেলার পায়রাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

আটক ব্যক্তিরা হলো, সদর উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের মোস্তাকিন, সাইফুল ইসলাম, মিজানুর রহমান, হুসাইন বাবু ও শাহারুল ইসলাম।

স্থানীয়রা জানান, পায়রাডাঙ্গার দক্ষিণ বিলে মোসলেম উদ্দিনের পাঁচ বিঘা জমিতে একটি মাছের ঘের রয়েছে। সেই ঘেরে রুই, কাতলা ও মৃগেল মাছ চাষ করা হয়। রবিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ঘেরে জাল দিয়ে মাছ ধরতে শুরু করে ওই পাঁচ ব্যক্তি। ওই সময় পাশের ঘেরে থাকা আব্দুল্লাহ ভোর চারটার দিকে মোসলেম উদ্দিনকে বিষয়টি জানান।

এরপর মোসলেম উদ্দিন কিছু লোকজনের সঙ্গে ঘেরে গিয়ে জালসহ ওই ব্যক্তিদের আটক করেন। তারা সঙ্গে সঙ্গে ধাক্কা দিয়ে দ্রুত একটি বাড়িতে অবস্থান নেন ও তালা দিয়ে ভেজা কাপড় খুলে ফেলেন। তখন এলাকাবাসী ওই বাড়িতে অবস্থান নেয়। এরপর ওই পাঁচজন গণপিটুনি থেকে নিজেদের বাঁচাতে জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে সাহায্য চান। পরে পুলিশ গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, আটক ব্যক্তিদের মধ্যে একজন ৯৯৯-এ কল দিয়ে জানান, তারা খুব বিপদে পড়েছে, পুলিশ যেন তাদের দ্রুত উদ্ধার করে। এরপর পুলিশ সদস্যরা গিয়ে তাদের উদ্ধার করেন। পরে স্থানীয়দের মাধ্যমে মূল বিষয় জানতে পেরে তাদের আটক করে থানায় নেয়া হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App