×

সারাদেশ

পার্টনারশিপে হেরোইন ব্যবসায় পুলিশ সদস্য!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ অক্টোবর ২০২২, ০৯:১২ পিএম

পার্টনারশিপে হেরোইন ব্যবসায় পুলিশ সদস্য!

পুলিশ কনস্টেবল নুর মোহাম্মদ

ভারত থেকে দেশে হেরোইন এনে পার্টনারশিপে ব্যবসা করছিলেন পুলিশ কনস্টেবল নুর মোহাম্মদ ওরফে নবীউল ইসলাম। অবশেষে তাকেসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

শনিবার (২৯ অক্টোবর) দিনগত রাতে জেলার গোদাগাড়ী পৌর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নুর মোহাম্মদ আরএমপির চন্দ্রিমা থানায় কর্মরত ছিলেন। তিনি পৌর এলাকার সারাংপুর পুলিশপাড়া মহল্লার আবুল কাশেমের ছেলে। অপর দুজন মিঠুন আলি (৩২) ও রবিউল ইসলাম (৩৩) একই এলাকার বাসিন্দা।

জানা গেছে, শনিবার রাত সাড়ে ৮টার দিকে ৫০০ গ্রাম হেরোইনসহ পুলিশ সদস্য নুর মোহাম্মদকে গ্রেপ্তার করা হলে জিজ্ঞাসাবাদে তিনি মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেন। তার দেয়া তথ্যের ভিত্তিতে আবারও অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। অভিযানে আরও ৫০০ গ্রাম হেরোইনসহ তার দুই সহযোগী মিঠুন ও রবিউলকে গ্রেপ্তার করা হয়।

জেলা পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, দুই সহযোগীর সঙ্গে অংশীদার ভিত্তিতে ভারত থেকে হেরোইন আনিয়ে দেশের ভেতরে মাদক ব্যবসা করে আসছিলেন নুর মোহাম্মদ। অধিকাংশ মাদক তিনিই বহন করতেন। পুলিশ পরিচয়ে তিনি মাদক পাচারের কাজ করে আসছিলেন নিরাপদে। অবশেষে ধরা পড়লেন তিনি। রবিবার (৩০ অক্টোবর) সকালে নুর মোহাম্মদসহ গ্রেপ্তারকৃত তিনজনকে গোদাগাড়ী মডেল থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন ডিবি পুলিশের একজন কর্মকর্তা। এ ঘটনায় পুলিশ কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে বলে আরএমপির একটি সূত্র জানিয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App