×

সারাদেশ

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় গাছকাটা শ্রমিক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২২, ০৮:৪১ পিএম

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় গাছকাটা শ্রমিক নিহত

বেপরোয়া প্রাইভেট করের চাপায় গাছকাটা শ্রমিক নিহত হয়েছে। ছবি: ভোরের কাগজ

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় গাছকাটা শ্রমিক নিহত
কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় গাছকাটা শ্রমিক নিহত

ঝিনাইদহের কালীগঞ্জে বেপরোয়া প্রাইভেট করের চাপায় জিয়া (৩৫) নামে একজন গাছকাটা শ্রমিক নিহত হয়েছেন। নিহত জিয়া খামারাইল গ্রামের মৃত শামছুল সরদারের ছেলে। বুধবার (২৬ অক্টোবর) বিকেলে কালীগঞ্জ-যশোর মহাসড়কের মল্লিনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয় আরও তিন শ্রমিক।

হতাহতরা সবাই গাছকাটা শ্রমিক বলে জানা গেছে। সংবাদ পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহতরা হলেন- উপজেলার পিরোজপুর গ্রামের দুঃখী মাহমুদের ছেলে নুর ইসলাম (৬০) ও মঙ্গলপৈতা গ্রামের রফি বিশ্বাসের ছেলে আচান (৪০) আলম সাধু ড্রাইভার। সংবাদ পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শিবলী খাতুন জানান, ফায়ার সার্ভিসের একটি গাড়িতে জিয়া নামের এক ব্যক্তি মৃত অবস্থায় হাসপাতালে এনেছিল। বাকিদের চিকিৎসা দেওয়া হয়েছে, তারা আশঙ্কামুক্ত।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে কালীগঞ্জ থেকে (ঢাকা মেট্রো গ-২৭৮৭০৭) নম্বরের একটি প্রাইভেট গাড়ি দুইজন যাত্রী নিয়ে দ্রুত গতিতে যশোরের দিকে যাচ্ছিল। এসময় মোবারকগঞ্জ সুগার মিলের পাশে মল্লিকনগরে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছকাটা শ্রমিকদের চাঁপা দিয়ে কলাবাগানের মধ্যে চলে যায়।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App