×

সারাদেশ

১০ দফা দাবিতে ট্যাংক-লরী শ্রমিকদের আলটিমেটাম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২২, ০৪:০৩ পিএম

১০ দফা দাবিতে ট্যাংক-লরী শ্রমিকদের আলটিমেটাম

বৃহস্পতিবার দিনাজপুরের পার্বতীপুরে ট্যাংক-লরী শ্রমিকদের বিক্ষোভ মিছিল। ছবি: ভোরের কাগজ

সহজ শর্তে ড্রাইভিং লাইসেন্স প্রদান, মজুরি বোর্ড গঠন, পুলিশি হয়রানি বন্ধসহ ১০ দফা দাবি আদায়ে আলটিমেটাম দিয়েছে জ্বালানী তেলবাহী ট্যাংক-লরী শ্রমিক ইউনিয়ন। আগামী রবিবারের (২২ অক্টোবর) মধ্যে দাবি আদায় না হলে সোমবার ২৩ অক্টোবর সকাল ছয়টা থেকে অনির্দিষ্টকালের জন্য জ্বালানী তেল পরিবহন বন্ধ করে দেয়া হবে বলে হুঁশিয়ারী দেন শ্রমিক নেতারা।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে দিনাজপুরের পার্বতীপুর রেলহেড অয়েল ডিপোর প্রধান ফটকের সামনে এক সমাবেশে এ হুঁশিয়ারী দেন রংপুর বিভাগীয় ট্যাংক-লরী শ্রমিক ইউনিয়নের নেত্রীবৃন্দ।

সমাবেশে বক্তব্য রাখেন- রংপুর বিভাগীয় ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক আতাউর রহমান, দপ্তর সম্পাদক সোহরাব হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক সিরাজুল ইসলাম, সদস্য সচিব আব্দুল মতিন প্রমুখ।

এর আগে পার্বতীপুর বাস টার্মিনাল এলাকায় অবস্থিত রংপুর বিভাগীয় ট্যাংক-লরী শ্রমিক ইউনিয়নের প্রধান কার্যালয় চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল ও র‌্যালি বাহির হয়। বিক্ষোভ মিছিল ও র‌্যালিটি রেলহেড অয়েল ডিপোর প্রধান ফটকের সামনে দিয়ে কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা প্রদক্ষিণ করে। এতে শতাধিক শ্রমিক অংশ নেয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App