×

সারাদেশ

লাইভে এসে ভোটারদের গালাগালি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২২, ১২:২৮ পিএম

লাইভে এসে ভোটারদের গালাগালি

বাংলাদেশ মঙ্গল পার্টির চেয়ারম্যান জগদীশ বড়ুয়া

ভোট দেয়ার প্রতিশ্রুতি না পেয়ে লাইভে এসে ভোটারদের গালাগালি দিয়েছেন কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনের এক চেয়ারম্যান প্রার্থী। জগদীশ বড়ুয়া নামের এই চেয়ারম্যান প্রার্থী শনিবার (১৬ অক্টেবর) দিবাগত রাত ১২টা ৭ মিনিটে নিজের ফেসবুক আইডি থেকে লাইভে আসেন।

জানা যায়, জগদীশ বড়ুয়া বাংলাদেশ মঙ্গল পার্টি নামের একটি রাজনৈতিক দলের চেয়ারম্যান।

পরাজিত হলে রোহিঙ্গাদের নেতা হবেন বলে ভোটারদের হুঁশিয়ারি দিয়ে লাইভে এসে জগদীশ বড়ুয়া বলেন, সব ভোটার টাকার কাছে বিক্রি হয়ে গেছে। নির্বাচনে হারলে রোহিঙ্গাদের নেতা হবো। তোদের মতো ভোটারদের দরকার নেই। যদি আমি পরাজিত হই সরকার বিরোধী কর্মকাণ্ড চালাবো এবং রাষ্ট্রপতি হবো। এই যদি না হয় রোহিঙ্গাদের পক্ষে কথা বলার মতো কেউ নেই, তাদের নেতা হয়ে কাজ করব। একইসঙ্গে টাকায় বিক্রি হওয়া ভোটারদের ছেড়ে রোহিঙ্গাদের নেতা হয়ে যাবো।

তিনি আরও বলেন, যদি জেলা পরিষদ নির্বাচনে পরাজিত হই তাহলে আগামীতে রাষ্ট্রপতি নির্বাচনের ঘোষণা দেবো। তাও মাগিরপুয়ার পৌরসভার মেয়র ও জেলা পরিষদ চেয়ারম্যান পদে আর দাঁড়াবো না।

এদিকে তার ফেসবুক লাইভ নিয়ে মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

অনেকেই কমেন্টে লিখেছেন, এ রকম মূর্খ যদি জনপ্রতিনিধি হয়, দেশের অবস্থা কী হবে? এ রকম জ্ঞানহীন ব্যক্তিরা কীভাবে জেলা পরিষদের প্রার্থী হতে পারে? এ রকম জনপ্রতিনিধি থেকে আগামী প্রজন্ম কী শিখবে?

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App