×

সারাদেশ

আখাউড়ায় শিশুর রহস্যজনক মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ অক্টোবর ২০২২, ০৪:৩১ পিএম

আখাউড়ায় শিশুর রহস্যজনক মৃত্যু

ছবি: ভোরের কাগজ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ওমর নামে নয় বছর বয়সি এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার ( ১১ অক্টোবর) দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এর আগে সোমাবর (১০ অক্টোবর) রাতে শিশু ওমর সিলিং ফ্যানের সাথে লুঙ্গি পেচিয়ে আত্মহত্যা করে।

স্বজনদের দাবি পড়ার টেবিলে বসার কথা বলায় মায়ের সাথে অভিমান করে সে আত্মহত্যা করছে। তবে পুলিশ বলছে মৃত্যুটি রহস্যজনক।

ওমর পনর শহরের রাধানগর সাগাপাড়ার আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে। সে আখাউড়া রেসিডেন্সিয়াল স্কুলের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

পরিবারের লোকজন জানায় সন্ধ্যায় ওমরকে ঘরে গিয়ে পড়তে বসতে বলেন তার মা। সে ঘরে প্রবেশ করে ভিতর থেকে দরজা জানালা লাগিয়ে দেয়। কিছুক্ষণ পর তার মা ঘরে গিয়ে দেখে ওমরের দেহ ফ্যানে ঝুলছে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে শিশু ওমরের মৃত্যু নিয়ে এলাকার মানুষের মনে সন্দেহের দানা বেঁধেছে। স্থানীয় লোকজন কিছুতেই বিশ্বাস করতে পারছে না নয় বছরের একটি শিশু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

আখাউড়া থানার পুলিশ পরিদর্শক ( ওসি ) সঞ্জয় কুমার সরকার বলেন, শিশুর মৃত্যুটি রহস্যজনক। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App