×

সারাদেশ

রংপুরে বাস ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষ, নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২২, ১১:০৬ এএম

রংপুরে বাস ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষ, নিহত ৩

ছবি: সংগৃহীত

রংপুরে বাস ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষ, নিহত ৩

তারাগঞ্জে বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ। ছবি: সংগৃহীত

রংপুরের তারাগঞ্জে বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিনজন নিহত হয়েছেন বলে জানা গেছে।

রবিবার (১১ সেপ্টেম্বর) ভোরে একটি অ্যাম্বুলেন্সকে একটি বাস চাপা দেয়। এতে এক নবজাতক, মাইক্রোবাসের চালকসহ তিন জন নিহত হয়। গত সোমবার (৫ সেপ্টেম্বর) এখানে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত ও অর্ধশতাধিক মানুষ আহত হয়েছিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ ভোরে দিনাজপুর-ঢাকা মহাসড়কের তারাগঞ্জ হাইওয়ে থানার পাশে খারুয়াভাজ সেতুর কাছে নীলফামারী থেকে রংপুরমুখী একটি মাইক্রোবাসকে ঢাকা থেকে দিনাজপুরগামী ভাই ভাই পরিবহণ নামের একটি যাত্রীবাহী বাস চাপা দিলে মাইক্রোবাসের চালক রফিকুল, সাত থেকে আট দিন বয়সি এক নবজাতকসহ তিন জন মারা যান। গুরুতর আহত পাঁচ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাফিউল জানান, হাসপাতালে আনার পথেই তিন জনের মৃত্যু হয়েছে। দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাহবুব মোর্শেদ বলেন, দুর্ঘটনার পরপরই হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় এবং বাস ও মাইক্রোবাসটি রাস্তা থেকে সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়। গত সোমবারও একই স্থানে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত হয়েছিল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App