×

সারাদেশ

পূর্বধলায় ব্যবসায়ী হত্যা, ছেলেসহ আটক ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৭ পিএম

পূর্বধলায় ব্যবসায়ী হত্যা, ছেলেসহ আটক ৪

আটক নিহত আব্দুল আজিজের ছেলে বিপ্লব

পূর্বধলায় ব্যবসায়ী হত্যা, ছেলেসহ আটক ৪

র‌্যাবের হাতে আটক বিপ্লবের সহযোগী বিজয়,তরিকুল ও আজহার

পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জে পোল্ট্রি ব্যবসায়ী আব্দুল আজিজ হত্যাকাণ্ডের পাঁচ দিনের মাথায় হত্যাকাণ্ডের রহস্য উৎঘাটন ও মূল পরিকল্পনাকারী ব্যবসায়ীর নিজের সন্তানসহ চারজনকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাতে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে বিপ্লবকে আটক করে শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ। পরদিন ৭ সেপ্টেম্বর রাতে ঘটনার সাথে জড়িত আরও তিনজনকে আটক করে র‌্যাব -১৪ এর একটি দল।

[caption id="attachment_366738" align="aligncenter" width="700"] র‌্যাবের হাতে আটক বিপ্লবের সহযোগী বিজয়,তরিকুল ও আজহার[/caption]

আটককৃতরা হলো, হত্যাকাণ্ডের পরিকল্পনাকারী নিহত আব্দুল আজিজের ছেলে বিপ্লব (১৯), তার তিন সহযোগী হলো, গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ বাজারের শংকর কর্মকারের ছেলে বিজয় কর্মকার (১৯), একই এলাকার এমদাদুল হকের ছেলে তরিকুল ইসলাম (১৮) ও মইলাকান্দা গ্রামের তারা মিয়ার ছেলে আজহার মিয়া (৩৫)।

র‌্যাব সুত্রে জানা যায়, হত্যাকাণ্ডের কয়েকদিন আগে শ্যামগঞ্জ বাজারের একটি দোকানের পিছনে বসে সহযোগীদের নিয়ে হত্যার পরিকল্পনা করেন বিপ্লব। হত্যাকারিদের ২০ হাজার টাকা ও দুটি চাইনিজ কুড়াল কেনার জন্য আরও ১৫শ টাকা দেন নিহত ব্যবসায়ির ছেলে বিপ্লব। পরিকল্পনা মোতাবেক এক সেপ্টেম্বর রাতে বিপ্লব তার বাবাকে জানায় তাকে পুলিশ ধরেছে তাকে ছাড়িয়ে আনতে। ফোন পেয়ে আব্দুল আজিজ ঘটনাস্থলে পৌঁছালে কিছু বুঝে ওঠার আগেই বিপ্লবসহ অন্যান্যরা চাইনিচ কুড়াল দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে মারাত্মক জখম করে ফেলে রেখে চলে যায়। যাবার সময় কুড়াল দুটি পাশের একটি পুকুরে ফেলে রেখে যায় তারা। এরপর ঘটনা ধাপা চাপা দিতে ছেলে বিপ্লব আহত অবস্থায় তার বাবাকে সিএনজি দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, ব্যবসায়ী আব্দুল আজিজ খুনের ঘটনার পরদিন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ও আমি ঘটনাস্থল পরিদর্শন করি। পরে ওই ব্যবসায়ীর স্ত্রী বকুল বেগম বাদী হয়ে পূর্বধলা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পরে পুলিশ এ ঘটনার তদন্তে নেমে ছেলে বিপ্লবকে আটক করে পুলিশ এবং বাকী তিনজনকে আটক করে র‌্যাব -১৪ এর একটি দল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App