×

সারাদেশ

ফতুল্লায় দুই কিশোর গ্যাংয়ের তাণ্ডব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ আগস্ট ২০২২, ০৮:৩৩ এএম

ফতুল্লায় দুই কিশোর গ্যাংয়ের তাণ্ডব

সোমবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লায় দুই কিশোর গ্যাংয়ের মধ্যে চলে তাণ্ডব। ছবি: সংগৃহীত

# শতাধিক ঘর-দোকান ভাঙচুর

নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার মাসদাইর এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষ ও তাণ্ডবে দেড় শতাধিক ঘরবাড়ি ও দোকানপাট ভাঙচুর, লুটপাট করা হয়েছে। এর ফলে স্থানীয়রা তাৎক্ষণিকভাবে ভীতসন্ত্রস্ত হয়ে পড়েন।

সোমবার (২২ আগস্ট) রাত নয়টার দিকে মাসদাইর বেকারির মোড় থেকে গুদারাঘাট পর্যন্ত এ তাণ্ডব চলে। এ সময় হামলা-ভাঙচুরে অংশ নেয় কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের শতাধিক সদস্য।

স্থানীয় সূত্র জানিয়েছে, হামলায় গুদারাঘাট, প্রাইমারি স্কুল, বড়ুইবাগের দিকে প্রায় দেড় শতাধিক ঘরবাড়ি, দোকান, ফার্মেসি ভাঙচুর চালায় হামলাকারীরা। প্রায় ৩০ মিনিট ধরে চালানো হয় তাণ্ডব। এসময় হামলাকারীদের হাতে নানা ধরনের দেশীয় অস্ত্র দেখা গেছে বলে জানান স্থানীয়রা। এলাকায় ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করতে এবং কিশোর গ্যাংয়ের প্রতি ভীতির উদ্রেক করতেই এ তাণ্ডব চালানো হয়।

তাণ্ডবকারীরা সবাই উঠতি বয়সী এবং বখাটে বলে নিশ্চিত করেছেন স্থানীয়রা।

এদিকে, হামলার খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করে তাদের ধরতে অভিযান শুরু করে।

এরই মধ্যে কিশোর গ্যাংয়ের বেশ কয়েকজন সদস্যের নাম চিহ্নিত করেছে পুলিশ। তাদের মধ্যে সাঈদ, রাজন, সাবু, তুষার, জুম্মন, বাঘা ও নাজমুল হামলায় সরাসরি অংশ নিয়েছে বলে স্থানীয়রা পুলিশকে জানিয়েছেন। এছাড়া, সিসিটিভি ফুটেজের মাধ্যমেও তাদের চিহ্নিত করার কাজ করছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App